আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩

অনুশীলনে ফিরেছেন শুবমান

পাকিস্তানের বিপক্ষে কি খেলবেন শুবমান গিল?

অনুশীলনে ফিরেছেন শুবমান

পাকিস্তানের বিপক্ষে কি খেলবেন শুবমান গিল?
অনুশীলনে ফিরেছেন শুবমান

অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে শুবমান গিলকে পায়নি ভারত। তার পরিবর্তে খেলেছেন ইশান কিষান। দ্বিতীয় ম্যাচে কিছু রান করলেও প্রথম ম্যাচে সম্পূর্ণ ব্যর্থ ছিলেন তিনি। তবে স্বস্তির খবর ডেঙ্গু সেরে ওঠায় অনুশীলন শুরু করে দিয়েছেন শুবমান। তবে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ফিরবেন কি-না তা এখনও নিশ্চিত হয়নি।

আজ বৃহস্পতিবার আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দুপুর বেলায় প্রায় ঘণ্টাখানেক অনুশীলন করেছেন এই তরুণ ওপেনার। ব্যাটিং অনুশীলনের পর ফিল্ডিং অনুশীলন করতেও দেখা গিয়েছে তাকে। তবে শুবমান যখন আহমেদাবাদে অনুশীলন করেন তখন পর্যন্ত সেখানে এসে পৌঁছায়নি ভারতীয় দলের বাকি সদস্যরা।

অনুশীলনে শুবমানের ঘাম ঝরানো দেখে মনে হয়েছে পুরোপুরি ম্যাচ ফিট হওয়ার দিকে দ্রুতই এগিয়ে যাচ্ছেন তিনি। তাতে ভারতের পরবর্তী ম্যাচে ফিরতে পারেন বলেও ধারণা করা হচ্ছে। যদিও ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখনও কোনো কিছু নিশ্চিত করে জানায়নি।  

ডেঙ্গুর কারণে হাসপাতালেও থাকতে হয়েছিল শুবমানকে। তবে সুস্থ হয়ে ওঠায় গতকালই আহমেদাবাদে পৌঁছান এই তরুণ। আর আজ টিম ইন্ডিয়ার দুই সাপোর্ট স্টাফকে নিয়ে অনুশীলনে নেমে পড়েন তিনি। তার অনুশীলনের জন্য ডাকা হয়েছিল কয়েক জন নেট বোলারকে। সঙ্গে ছিলেন থ্রো ডাউন স্পেশালিষ্টও।

উল্লেখ্য, আগামী শনিবার আহমেদাবাদে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচটি। যেখানে লড়াই করবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান। এই ম্যাচে শুবমানকে পাওয়া নিঃসন্দেহে দারুণ কিছু হবে ভারতীয়দের জন্য। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ছন্দে রয়েছেন এই ক্রিকেটার।

Comments