প্যারিস অলিম্পিক

আর্জেন্টিনা দলের পর চুরির শিকার ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার

মরক্কোর বিপক্ষে ম্যাচের আগে চুরির শিকার হয়েছিল আর্জেন্টিনা দল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ঘটল আরেকটি চুরির ঘটনা।
ছবি: এএফপি

মরক্কোর বিপক্ষে ম্যাচের আগে চুরির শিকার হয়েছিল আর্জেন্টিনা দল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ঘটল আরেকটি চুরির ঘটনা। এবার ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার জিকোর ব্যাগ পাওয়া যাচ্ছে না। সেখানে ছিল টাকা, ঘড়ি ও হীরার গয়না।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, শুক্রবার ফরাসি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন জিকো। তিনটি বিশ্বকাপে খেলা ৭১ বছর বয়সী সাবেক ফরোয়ার্ড গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তার গাড়ির জানালা খোলা ছিল। ব্রাজিলের অলিম্পিক দলের সঙ্গে অতিথি হিসেবে প্যারিসে অবস্থান করছেন জিকো।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, জিকোর চুরি যাওয়া ব্যবহার্য জিনিসের দাম প্রায় ৫ লাখ ও ৪২ হাজার ডলার। তবে সংশ্লিষ্ট একটি ঘনিষ্ঠ সূত্র এএফপিকে জানিয়েছে, খোয়া যাওয়া জিনিসপত্রের মূল্য অনেক বাড়িয়ে বলা হচ্ছে।

এর আগে আর্জেন্টিনা অলিম্পিক ফুটবল দলের কোচ হাভিয়ের মাসচেরানো জানান, গত বুধবার মরক্কোর মুখোমুখি হওয়ার আগে টাকার পাশাপাশি তাদের মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। দলটির খেলোয়াড় থিয়াগো আলমাদার ঘড়ি ও আংটি খোয়া গেছে।

গ্রুপ পর্বের নাটকীয় ম্যাচে মরক্কোর কাছে ২-১ গোলে হারের পর সংবাদমাধ্যমকে মাসচেরানো বলেন, 'ওরা (খেলোয়াড়রা) অনুশীলনে গেছে, আর এদিকে তারা (দুর্বৃত্তরা) অলিম্পিক গেমসে চুরি করেছে... অবশ্যই এমন ঘটনা মেনে নেওয়া যায় না।'

Comments