ট্রান্সফার লাইভ: বার্নার্দোর জন্য ৬০ মিলিয়ন ইউরোর বেশি খরচ হবে না বার্সার

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।
ছবি: টুইটার

ইউরোপের ক্লাব ফুটবলের নতুন মৌসুমে নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করছে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাচ্ছেন। আবার অনেকে পাড়ি জমাচ্ছেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

বার্নার্দোর জন্য ৬০ মিলিয়ন ইউরোর বেশি খরচ হবে না বার্সার

স্প্যানিশ সাংবাদিক জেরার্দ রোমেরো জানিয়েছেন, বার্নার্দো সিলভার দলবদল নিয়ে ম্যানচেস্টার সিটি ও বার্সেলোনার মধ্যে সমঝোতা হয়েছে। পর্তুগিজ এই মিডফিল্ডারের জন্য ৬০ মিলিয়ন ইউরোর বেশি খরচ হবে না কাতালানদের। যদিও এতদিন ধরে শোনা যাচ্ছিল, সিটিজেনরা ৮০ মিলিয়ন ইউরোর কমে তাকে ছাড়তে রাজী নয়। গত ২০২১-২২ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের সেরা একাদশে ছিলেন বার্নার্দো। দুর্দান্ত ফর্মে থাকা এমন এক ফুটবলারকে ৬০ মিলিয়ন ইউরোর কমে পাওয়া নিঃসন্দেহে দারুণ ব্যাপার হবে ক্যাম্প ন্যুর ক্লাবটির জন্য।

মার্সেইতে যোগ দিলেন সানচেজ

চিলিয়ান ফরোয়ার্ড আলেক্সিস সানচেজকে দলে টানার বিষয়টি নিশ্চিত করেছে অলিম্পিক মার্সেই। ফরাসি ক্লাবটির সেজন্য কোনো ট্রান্সফার ফি লাগেনি। কারণ, ইন্টার মিলানের সঙ্গে গত সোমবার চুক্তি বাতিলের পর ফ্রি এজেন্ট হয়ে পড়েছিলেন তিনি। মার্সেইয়ের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ হওয়া সাপেক্ষে দলবদল নিয়ে তাদের সঙ্গে নীতিগতভাবে সমঝোতায় পৌঁছেছেন সানচেজ।

নাপোলিতে নাম লেখানোর খুব কাছে সিমিওনে

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, দিয়েগো সিমিওনের ছেলে জিওভান্নি সিমিওনে ধারে নাপোলিতে যোগ দেওয়ার খুব কাছে রয়েছেন। আর্জেন্টাইন এই স্ট্রাইকারের জন্য আপাতত ৩.৫ মিলিয়ন ইউরো খরচ করতে হবে ইতালিয়ান ক্লাবটিকে। আর পাকাপাকিভাবে কিনতে চাইলে তাদেরকে গুণতে হবে ১২ মিলিয়ন ইউরো। গত ২০২১-২২ মৌসুমে হেলাস ভেরোনার হয়ে সিরি আতে ৩৬ ম্যাচে ১৭ গোল করেছিলেন সিমিওনে।

Comments