সেরা অভিনেত্রী তাসনিয়া ফারিণ

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এ দর্শক প্রিয় বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তাসনিয়া ফারিণ। ওটিটি প্লাটফর্ম জি-৫ এ প্রকাশিত ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব-সিরিজের জন্য তিনি এ পুরস্কার পান।
পুরস্কার নিচ্ছেন তাসনিয়া ফারিণ। ছবি: স্টার

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এ দর্শক প্রিয় বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তাসনিয়া ফারিণ। ওটিটি প্লাটফর্ম জি-৫ এ প্রকাশিত 'লেডিস অ্যান্ড জেন্টেলম্যান' ওয়েব-সিরিজের জন্য তিনি এ পুরস্কার পান।

আজ শনিবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আয়োজিত অনুষ্ঠানে এই পুরস্কার তার হাতে তুলে দেওয়া হয়।

সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য আরও মনোনয়ন পেয়েছিলেন 'নেটওয়ার্কের বাইরে'র জন্য নাজিয়া হক অর্ষা, 'মিস প্রহেলিকা'র জন্য নুসরাত ইমরোজ তিশা, 'কষ্টনীড়'র জন্য রুনা খান ও খাঁচার ভেতর অচিন পাখি'র জন্য তমা মির্জা।

সম্প্রতি ওটিটি প্লাটফর্ম 'চরকি'তে প্রকাশিত 'সিন্ডিকেট' ওয়েব-সিরিজে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তাসনিয়া ফারিণ। 'তিথির অসুখ', 'নেটওয়ার্কের বাইরে', ও সম্প্রতি 'হইচই'য়ে প্রকাশিত 'কারাগার' সিরিজে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি।

দ্য ডেইলি স্টার ও ইস্পাহানি টি লিমিটেড যৌথভাবে আয়োজন করেছে 'ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১'। দর্শক প্রিয়, সমালোচক ও একক ক্যাটাগরিতে মোট ৩১টি সাব-ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়েছে।

Comments

The Daily Star  | English

India to send experts to Bangladesh to study Teesta project: Modi

India will soon send a team of technical experts to Bangladesh to discuss on conservation and management water of Teesta river, Indian Prime Minister Narendra Modi said today

Now