ট্রান্সফার লাইভ: ৬০ মিলিয়নে সালাহকে ছাড়বে লিভারপুল, যেতে পারেন রিয়ালে?

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম শেষে বেজে উঠতে শুরু করছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

৬০ মিলিয়ন ইউরো পেলে সালাহকে ছেড়ে দিবে লিভারপুল

কদিন আগেই লিভারপুল ছেড়ে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন দলটির সানেগালের ফরোয়ার্ড সাদিও মানে। তার সঙ্গে আরেক উইঙ্গার মোহামেদ সালাহকেও ছাড়তে পারে দলটি। অনেক দিন ধরে এ ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে আলোচনা চললেই কোনো অগ্রগতি নেই। এরমধ্যেই ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান দাবি করেছে, ৬০ মিলিয়ন ইউরো পেলেই সালাহকে ছেড়ে দিবে রেডরা। সংবাদ অনুযায়ী, তাকে চাইছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

লেভানদোভস্কির জন্য ৬০ মিলিয়ন ইউরোই চাই বায়ার্নের

বায়ার্ন মিউনিখের রবার্ট লেভানদোভস্কির জন্য দুই দফা প্রস্তাব দিয়েই প্রত্যাখ্যান হয়েছে ফুটবল ক্লাব বার্সেলোনা। সবশেষ ৪০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল কাতালানরা। স্কাই স্পোর্টসের সংবাদ অনুযায়ী, এ পোলিশ তারকাকে ছাড়তে ৬০ মিলিয়ন ইউরোর অবস্থানে অনড় বাভারিয়ানরা।

৪৫ মিলিয়ন ইউরোতে জেসুসকে কিনছে আর্সেনাল

অনেক দিন থেকেই ম্যানচেস্টার সিটির গ্যাব্রিয়েল জেসুসকে পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে আর্সেনাল। অবশেষে আলোচনা চূড়ান্ত করতে পেরেছে দলটি। ফুটবল ভিত্তিক ওয়েবসাইট গোলের সংবাদ অনুযায়ী, আর্সেনালের ৪৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব মেনে নিয়েছে সিটি। খুব শীগগিরই এ চুক্তির ঘোষণা আসতে পারে।

৪৩ মিলিয়ন পাউন্ডে ম্যানসিটিতে ফিলিপ্স

আর্লিং হালান্ডের পথ ধরে ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন লিডস ইউনাইটেডের ইংলিশ মিডফিল্ডার কেলভিন ফিলিপ্স। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির সংবাদ অনুযায়ী, সিটির দেওয়া ৪৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব মেনে নিয়েছে লিডস। চুক্তিটা মূলত মূলত ৪২ মিলিয়ন ইউরোর, সঙ্গে আরও ৩ মিলিয়ন অ্যাডঅনস। দুই এক দিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলেই জানানো হয়েছে সংবাদে।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

6h ago