বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধানে বিসিবির কমিটি গঠন

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বোর্ড পরিচালক এনায়েত হোসেন সিরাজ ও মোহাম্মদ জালাল ইউনুসকে নিয়ে কমিটি গঠনের কথা জানায় বিসিবি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম ব্যর্থতার কারণ অনুসন্ধান করতে দুই সদস্যের কমিটি গঠন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই কমিটি বিশ্বকাপ স্কোয়াডের সব ক্রিকেটার, টিম ম্যানেজমেন্টের সদস্য ও ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে কথা বলবে।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বোর্ড পরিচালক এনায়েত হোসেন সিরাজ ও মোহাম্মদ জালাল ইউনুসকে নিয়ে কমিটি গঠনের কথা জানায় বিসিবি।

এই দুজন ওমান ও সংযুক্ত আরব আমিরাতে হওয়া বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধান করবেন। ক্রিকেটার, টিম ম্যানেজমেন্টের কাছে ব্যর্থতার কারণ জানতে চাইবেন তারা।

বিসিবির বাইরের ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠানের মতামতও শুনবেন তারা। তবে কতদিনের মধ্যে তারা কারণ অনুসন্ধান করে প্রতিবেদন জমা দেবেন তা জানায়নি বোর্ড।

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডে প্রথম ম্যাচেই স্কটল্যান্ডের কাছে হেরে যায় মাহমুদউল্লাহর দল। শঙ্কা দেখা দেয় সুপার টুয়েলভে উঠা নিয়েই।  পরে ওমান ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে উঠে সুপার টুয়েলভে। কিন্তু এই রাউন্ডে পাঁচ ম্যাচেও দল পায়নি জয়ের দেখা। শেষ দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৮৪ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭৩ রানে গুটিয়ে পড়ে বিব্রতকর পরিস্থিতিতে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে কখনই ভাল ফল না করা বাংলাদেশ এবারও ফেরে শূন্য হাতে।

Comments