একাদশে দুই বদল নিয়ে এবার টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

উইকেট বেশ ভালো থাকায় রান তাড়াতেও কোন সমস্যা দেখছেন না বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।
Toss

আগের দিন দফায় দফায় বৃষ্টির বাগড়ায় ম্যাচ পরিত্যক্ত হয়েছিল, এদিন শুরু থেকেই রোদ ঝলমলে ডমিনিকার আকাশ। কন্ডিশন ভালো থাকায় এবার টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান।

উইকেট বেশ ভালো থাকায় রান তাড়াতেও কোন সমস্যা দেখছেন না বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সিরিজে এগিয়ে যাওয়ার মিশনে তিন পেসার রেখেছে বাংলাদেশ। 

পরিত্যক্ত ম্যাচের একাদশ থেকে দু'দলের একাদশেই এসেছে দুই বদল। পীঠের চোটে একাদশে নেই ওপেনার মুনিম শাহরিয়ার। তার বদলে দলে এসেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। মুনিম না থাকায় এনামুল হক বিজয়ের সঙ্গে ওপেন করবেন লিটন দাস।  বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের বদলে একাদশে এসেছেন পেসার তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজকেও একটি বদল করতে হয়েছে। চোটে পড়ায় ডেভন থমাসের জায়গায় এসেছেন অলরাউন্ডার কেমো পল। আগের দিন কয়েক দফা বৃষ্টি বাধার পর বাংলাদেশ ১৩ ওভারে করেছিল ৮ উইকেটে ১০৫ রান। এরপর আর খেলা হয়নি। 

বাংলাদেশ একাদশ: এনামুল হক বিজয়, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নুরুল হাসান, শেখ মাহেদি, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, ব্রান্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেড ম্যাককয়, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, কেমো পল, হেইডেন ওয়ালশ জুনিয়র।

 

Comments

The Daily Star  | English

Dos and Don’ts during a heatwave

As people are struggling, the Met office issued a heatwave warning for the country for the next five days

1h ago