এবার সিনেমার আমেজে ঈদ ‘আনন্দ মেলা’

সিনেমার আমেজে তৈরি হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদ ‘আনন্দ মেলা’। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সাজু খাদেম ও নাদিয়া আহমেদ। নাচ, গান, রোমান্স, ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং সবই থাকছে পুরো অনুষ্ঠানে।
ছবি: সংগৃহীত

সিনেমার আমেজে তৈরি হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদ 'আনন্দ মেলা'। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সাজু খাদেম ও নাদিয়া আহমেদ। নাচ, গান, রোমান্স, ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং সবই থাকছে পুরো অনুষ্ঠানে।

ছবি: সংগৃহীত

গত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে থাকছে তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনি, নিরব, রুহি, মাহিয়া মাহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়া। আরও থাকছে ৩ সংগীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া নারী কণ্ঠের তিন গান।

ছবি: সংগৃহীত

'আনন্দ মেলা' অনুষ্ঠানটি যৌথভাবে প্রযোজনা করেছেন মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ। এটি প্রচার হবে ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর।

ছবি: সংগৃহীত

আনন্দ মেলা প্রসঙ্গে বিটিভি সূত্র জানিয়েছে, প্রতিবারই বর্ণিল আয়োজনে সাজানো হয় অনুষ্ঠানটি। তবে এবার দর্শকরা একেবারেই ব্যতিক্রমধর্মী এক আনন্দ মেলা দেখবেন। উপস্থাপনা ও দৃশ্যায়নেও রয়েছে বৈচিত্র্য। সিনেমা বানানোর ঢংয়ে তুলে ধরা হয়েছে এই অনুষ্ঠান।

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

6h ago