ওয়েব সিরিজে তারিন

টিভি নাটকের একটি প্রজন্মের প্রতিনিধিত্ব করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন। এখনো অভিনয়ে সরব তিনি। টিভি নাটক, ওয়েব সিরিজ, মডেলিং, নাচ করে যাচ্ছেন। সম্প্রতি মুক্তিযুদ্ধভিত্তিক একটি সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন ঈদের ওয়েব সিরিজ নিয়ে। রাজধানীর উত্তরায় চলছে টানা শুটিং। গোলাম সোহরাব দোদুল পরিচালিত ওয়েব সিরিজটির নাম ‘সুপার ভাবি’।
তারিন। ছবি: শাহ আলম সাজু

টিভি নাটকের একটি প্রজন্মের প্রতিনিধিত্ব করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন। এখনো অভিনয়ে সরব তিনি। টিভি নাটক, ওয়েব সিরিজ, মডেলিং, নাচ করে যাচ্ছেন। সম্প্রতি মুক্তিযুদ্ধভিত্তিক একটি সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন ঈদের ওয়েব সিরিজ নিয়ে। রাজধানীর উত্তরায় চলছে টানা শুটিং। গোলাম সোহরাব দোদুল পরিচালিত ওয়েব সিরিজটির নাম 'সুপার ভাবি'।

তারিন। স্টার ফাইল ফটো

সুপার ভাবি ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন তারিন। দ্য ডেইলি স্টারকে তিনি বলেন, 'এই ওয়েব সিরিজের গল্প খুব শক্তিশালী। অনেক বড় আয়োজনে এটি নির্মিত হচ্ছে। এখন গল্প ও চরিত্র পছন্দ হলেই অভিনয় করি। চ্যালেঞ্জ নেওয়া যায়, অভিনয়ে নতুনত্ব আনা যায় এমন নাটক বা ওয়েব সিরিজই আমাকে টানে।'

সুপার ভাবি ওয়েব সিরিজে তারিন ছাড়া আরও অভিনয় করছেন, সাজু খাদেম, সজল, সুষমা সরকারসহ আরও অনেকে।

তারিন। স্টার ফাইল ফটো

ঈদের জন্য আরও একটি নাটকে অভিনয় করেছেন তিনি। সোহেল হাসান পরিচালিত নাটকটির নাম 'উত্তরাধিকারী'। মোশাররফ করিমের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন তিনি। তারিন বলেন, 'উত্তরাধিকারী নাটকটির গল্প সবাইকে ছুঁয়ে যাবে।'

তারিন। স্টার ফাইল ফটো

নাটক, টেলিফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করলেও তারিনকে নাচে সবসময় দেখা যায়। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট খ্যাতি আছে তার। প্রতিবছর ঈদের সময়ে নাচের অনুষ্ঠান করতে দেখা যায় তাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। ইতোমধ্যে ঈদের জন্য নাচের শুটিং শেষ করেছেন।

Comments