ঈদের দিন ৫টা নতুন জামা পরতাম: বুবলি

শবনম বুবলি 'বিদ্রোহী' সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।  সিনেমাটি দেশব্যাপী ১০২টি হলে মুক্তি পেয়েছে। এদিকে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে '৭ নাম্বার ফ্লোর' নামে একটি ওয়েব সিনেমা মুক্তি পেয়েছে তার।
শবনম বুবলি। ছবি: সংগৃহীত

শবনম বুবলি 'বিদ্রোহী' সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।  সিনেমাটি দেশব্যাপী ১০২টি হলে মুক্তি পেয়েছে। এদিকে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে '৭ নাম্বার ফ্লোর' নামে একটি ওয়েব সিনেমা মুক্তি পেয়েছে তার।

আজ মঙ্গলবার দ্য ডেইলি স্টারের সঙ্গে আলাপকালে নতুন ২ সিনেমার পাশাপাশি ঈদ নিয়ে কথা বলেছেন বুবলি।

এই ঈদে 'বিদ্রোহী' সিনেমাটি সবচেয়ে বেশি হলে মুক্তি পেয়েছে। কেমন লাগছে এই সিনেমার নায়িকা হিসেবে?

অবশ্যই ভালো লাগছে। একজন নায়িকা হিসেবে এর চেয়ে আনন্দের আর কী থাকতে পারে। এমন বড় উৎসবে সিনেমা মুক্তি পাওয়া যে কোনো শিল্পীর জন্য বড় বিষয়। আমি অনেক ভাগ্যবান এ বিষয়ে। শাকিব খানের মতো বড় তারকা আমার বিপরীতে।

'বিদ্রোহী' সিনেমাটি কেন দর্শক দেখবে বলে মনে করছেন?

ঈদের সিনেমায় দর্শক যা কিছু দেখতে চান, তার সব কিছু এ সিনেমায় আছে। যেমন নাচ, গান অ্যাকশন, প্রেম, কমেডি। বিদ্রোহী সিনেমার এর সব কিছু পাবেন বলে মনে করি।

খুব বেশি প্রচারণা চোখে পড়েনি 'বিদ্রোহী' সিনেমার। এর কারণ কী?

আমার জায়গা থেকে যতটা সম্ভব প্রচার করার চেষ্টা করেছি। কোনো কমতি রাখিনি। আমি বিশ্বাস করি ভালো প্রচারণা প্রয়োজন একটি সিনেমার।

বলিউড কিংবা কলকাতার সিনেমার ক্ষেত্রে প্রচারণায় যতটা সময় ব্যয় করা হয় আমরা ততটা করি না। কিন্তু সেটা করা উচিত। ভালো প্রচারণা একটা সিনেমার জন্য প্লাস পয়েন্ট। আগামীতে উন্নতি হবে হয়ত।

'৭ নম্বর ফ্লোর' ওয়েব ফিল্ম নিয়ে কিছু বলেন?

এটা একেবারে অন্য ধরনের কাজ। অনেক যত্ন ও পরিশ্রম দিয়ে কাজটা তৈরি হয়েছে। আশা করি পরিচালক রায়হান রাফির আগের 'টান' এর মতো প্রশংসিত হবে এটি।

ছোটবেলা আর এখনকার ঈদের মধ্যে পার্থক্য কী?

ছোটবেলায় অনেকগুলো পোশাকের আবদার করতাম বাবা মায়ের কাছে। সারাদিনে হয়তো ৫-৬টা নতুন জামা পরিবর্তন করতাম। অনেকের কাছ থেকে সালামি পেতাম। এখন আমি অনেকের জন্য ঈদের উপহার কিনি। আমাকেও অনেকেই উপহার দেয়। তবে এখন সবচেয়ে বড় উপহার হচ্ছে ঈদের সিনেমা মুক্তি।

Comments

The Daily Star  | English

Chattogram shoe factory fire under control

A fire that broke out at a shoe accessories manufacturing factory on Bayezid Bostami Road in Chattogram city this afternoon was brought under control after two hours.

2h ago