ঢালিউড

দর্শকের চাপে ‘দিন: দ্য ডে’ সিনেমার শো বাড়ছে: অনন্ত জলিল

ঈদে সারাদেশে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’। মুক্তির দিন থেকেই সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ বেড়েই চলছে। টিকিট না পেয়ে অনেকে হতাশাও প্রকাশ করেছেন এবং সিনেমার শোয়ের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন দর্শকরা।
দিন: দ্য ডে’ সিনেমার পোস্টার

ঈদে সারাদেশে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা 'দিন: দ্য ডে'। মুক্তির দিন থেকেই সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ বেড়েই চলছে। টিকিট না পেয়ে অনেকে হতাশাও প্রকাশ করেছেন এবং সিনেমার শোয়ের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন দর্শকরা।

এ দাবির পরিপ্রেক্ষিতে আগামীকাল শুক্রবার থেকে সিনেমাটির শোয়ের সংখ্যা বাড়াচ্ছে স্টার সিনেপ্লেক্স।

ছবি: সংগৃহীত

এ বিষয়ে অনন্ত জলিল দ্য ডেইলি স্টারকে বলেন, 'সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না।  এ কারণে আগামীকাল শুক্রবার থেকে বসুন্ধরা সিটি, সনিতে একটা করে স্ক্রিন বাড়ছে। আমি হলে হলে যাচ্ছি। শত শত দর্শক টিকেট না পেয়ে ফেরত গিয়েছেন। এটা কষ্টের। তবে শোয়ের সংখ্যা বাড়ানো হচ্ছে বলে আমাকে জানিয়েছে সিনেপ্লেক্স।'

'দিন: দ্য ডে' সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। বিভিন্ন সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

Comments