টিভি ও সিনেমা

অনেকেই বলছেন বাংলার জেমস বন্ড, সেজন্য নিজেকে ধন্য মনে করি: অনন্ত জলিল

সিনেমাটিতে অভিনয় করবেন বর্ষাও।
অনেকেই বলছেন বাংলার জেমস বন্ড, সেজন্য নিজেকে ধন্য মনে করি: অনন্ত জলিল
অনন্ত জলিল। ছবি: স্টার

খ্যাতিয়ান লেখক কাজী আনোয়ার হোসেনের অমর সৃষ্টি 'মাসুদ রানা' সিরিজের 'অপারেশন চিতা' নামের উপন্যাস থেকে এবার নির্মিত হবে 'চিতা' সিনেমাটি। সেখানে জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজীব বিশ্বাস। গতকাল রাতে রাজধানীর একটি ক্লাবে মহরতের মাধ্যমে সিনেমার ঘোষণা দেওয়া হয়।

অনন্ত জলিল বলেন, 'মাসুদ রানার গল্প নিয়ে এই প্রযোজনা প্রতিষ্ঠান "এমআর-৯: ডু অর ডাই" তৈরি করেছিল। সিনেমাটিতে হলিউড-বলিউডের তারকারা অভিনয় করেছিল। এবার দেশের তারকারাও থাকবে। সিনেমাটি শুরুর আগে প্রযোজনা প্রতিষ্ঠানের কাছ থেকে জানতে পেরেছি—মাসুদ রানার গল্পে অ্যাকশনের পাশাপাশি প্রেম ও কমেডিও থাকবে। সবকিছু মিলে যাওয়ায় সিনেমাটি করছি।'

'সিনেমাটির ঘোষণা আসার পর অনেকেই বলছেন, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল। এজন্য আমি নিজেকে ধন্য মনে করি। আর সিনেমাটি নির্মাণ করবেন রাজীব বিশ্বাস। তার পরিচালনায় অপারেশন জ্যাকপট সিনেমাটি করছি, তাই মনে হচ্ছে এই সিনেমাটিও মানসম্পন্ন একটি সিনেমা হবে', বলেন তিনি।

অনেকেই বলছেন বাংলার জেমস বন্ড, সেজন্য নিজেকে ধন্য মনে করি: অনন্ত জলিল
বর্ষা। ছবি: সংগৃহীত

বর্ষা বলেন, 'খোঁজ দ্য সার্চ সিনেমার মহরতে গিয়ে যেমন বুঝতে পারছিলাম না কী বলব, আজও সেই একইরকম অনুভূতি হচ্ছে। সবাই বলছে, "চিতা" সিনেমার জন্য অনেক কষ্ট করতে হবে আমাকে। সঙ্গে রয়েছে এমন একটি প্রযোজনা প্রতিষ্ঠান, ভালো সিনেমাই হবে। মাসুদ রানার গল্প নিয়ে সিনেমা হবে, যাকে বলা হয় বাংলার জেমস বন্ড। যখন শুনলাম চিতা সিনেমাটি অভিনয় করব, নীলক্ষেত থেকে বইটি এনে পড়েছি। পাশাপাশি এই সিরিজের অন্য গল্পগুলোও ভালো লেগেছে।'

'চিতা' সিনেমার শুটিং শুরু হবে আগামী মে মাসে। শুটিং হবে বাংলাদেশ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামে। এতে আরও অভিনয় করছেন নাদের চৌধুরী, সাঞ্জু জন, মিস্টার রবার্ট প্রমুখ।

Comments