বিনোদন

লুঙ্গি-গামছায় অন্য এক অনন্ত জলিল

১৪ বছরের অভিনয় জীবনে এবারই প্রথম এমন লুকে হাজির হলেন অনন্ত জলিল।
‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ে অনন্ত জলিল
‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ে অনন্ত জলিল। ছবি: সংগৃহীত

গতকাল শুক্রবার থেকে এফডিসির ২ নম্বর ফ্লোরে শুটিং শুরু করেছেন 'অপারেশন জ্যাকপট' সিনেমার নায়ক অনন্ত জলিল। চরিত্রের প্রয়োজনে লুঙ্গি ও গলায় গামছা জড়িয়ে অভিনয় করতে দেখা গেছে তাকে।

১৪ বছরের অভিনয় জীবনে এবারই প্রথম এমন লুকে হাজির হলেন অনন্ত জলিল। বাংলাদেশের নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজীব কুমার যৌথভাবে সিনেমাটি পরিচালনা করছেন।

এ বিষয়ে অনন্ত জলিল দ্য ডেইলি স্টারকে বলেন, 'এই প্রথম এমন লুঙ্গি ও গলায় গামছা পরে অভিনয় করছি। গত কিছুদিন থেকে সিনেমার এই চরিত্র হয়ে উঠার চেষ্টা করছি। এমন একটা ঐতিহাসিক সিনেমায় কাজ করছি এটা অনেক বড় প্রাপ্তি। দেলোয়ার জাহান ঝন্টু চাচার মতো কিংবদন্তী পরিচালক আর রাজীব কুমারের সাথে সিনেমাটা করছি অবশ্যই ভালো কিছু হবে। সিনেমাটির প্রযোজক স্বপন চৌধুরী যখন আমাকে চরিত্রটির বিষয়ে বলেন তখনই শুনে রাজি হয়েছি।'

প্রযোজক স্বপন চৌধুরী বলেন, 'অনন্ত জলিলের ডেডিকেশন আমাকে উদ্বুদ্ধ করেছে। সিনেমায় দুটো লুকেই আমরা তাকে দেখাব। যেহেতু এটা পিরিওডিক্যাল সিনেমা, তাই চরিত্রের প্রয়োজনে মিশন সাকসেস করতে সব ধরনের কৌশলের মধ্য দিয়ে তাকে যেতে হবে। এখানে তেমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। তার ভক্তরা এনজয় করতে পারবেন।'

বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন ছিল 'অপারেশন জ্যাকপট'। সেটিই বড় আয়োজনের এ সিনেমায় তুলে ধরা হবে। সিনেমার অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন অনন্ত জলিল। আরও আছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মিশা সওদাগর, ইমন, নিরব,  রোশান, আমান রেজা, জয় চৌধুরী, ওমর সানী, শিপন মিত্র আরও অনেকেই।

Comments