বলিউড থেকে ফোন এসেছে: বর্ষা

ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘দিন: দ্য ডে’ সিনেমার প্রচারণায় হলে হলে যাচ্ছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল এবং চিত্রনায়িকা বর্ষা।
বর্ষা। ফাইল ছবি

ঈদুল আজহায় মুক্তি পাওয়া 'দিন: দ্য ডে' সিনেমার প্রচারণায় হলে হলে যাচ্ছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল এবং চিত্রনায়িকা বর্ষা।

সিনেমাটির বিষয়ে বর্ষা দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, বলিউড থেকে ফোন করে তাকে প্রশংসায় ভাসিয়েছেন বলিউডের শীর্ষ ইনস্টাগ্রাম পেজের কয়েকজন।

এ ছাড়া রাজধানীর ব্লকবাস্টার সিনেমাস-এ গতকাল বর্ষা সাংবাদিকদের জানান, বলিউডের ইনস্টাগ্রাম পেজ থেকে ফোন করে তার প্রশংসা করা হয়েছে। 

তিনি আরও বলেন, 'বিগ বাজেটের সিনেমা এত সুপারহিট হয়েছে, যেটা আসলে প্রাউড করার মতো। দেখেন কী হয়, কোনো একটা দেশে একটা ঘটনা ঘটলে কী হয়, সেটা সমালোচিত হোক আর আলোচিত হোক, সুপারহিট কোনো কিছু হলে? বিদেশের কিছু ব্লকবাস্টার সিনেমা নিয়ে আপনারা নিউজ করেছেন, সেভাবে কিন্তু বলিউড পর্যন্ত পৌঁছে গেছে; বাংলাদেশে একটা সিনেমা হয়েছে 'দিন: দ্য ডে'। তারা আমাদের নম্বর সংগ্রহ করে কল করছে...।'

যে দুটি জনপ্রিয় ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বাংলাদেশের 'দিন: দ্য ডে' সিনেমার প্রচারণা করা হয়েছে, সেখানে সাধারণত আর্থিক লেনদেনের মাধ্যমে বলিউডের সিনেমার প্রচারণার করা হয়।

ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম পরিচালিত 'দিন: দ্য ডে' সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

Comments