টাইগারের ‘চূড়ান্ত লক্ষ্য’ হলিউড

টাইগার শ্রফ নিঃসন্দেহে বলিউডের অন্যতম সেরা একজন অ্যাকশন-হিরো। তাকে প্রায় একটি প্রশ্নের মুখোমুখি হতে হয় এবং প্রশ্নটি হলো- আপনি হলিউডে যাচ্ছেন না কেন?
টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত

টাইগার শ্রফ নিঃসন্দেহে বলিউডের অন্যতম সেরা একজন অ্যাকশন-হিরো। তাকে প্রায় একটি প্রশ্নের মুখোমুখি হতে হয় এবং প্রশ্নটি হলো- আপনি হলিউডে যাচ্ছেন না কেন?

টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফও তাকে পরামর্শ দিয়েছেন পাশ্চাত্যে গিয়ে আরও ভালো ক্যারিয়ারের চেষ্টা করার। সর্বশেষ হিরোপান্তি-২ সিনেমার ট্রেলারে কৃষ্ণা শ্রফ মন্তব্য করেন, 'এবার হলিউডে যাওয়ার সময় হয়েছে ভাই।' এর প্রতিক্রিয়া জানাতে গিয়ে টাইগার বলেন, হলিউডে যাওয়াই তার 'চূড়ান্ত লক্ষ্য'।

ইন্ডিয়ার এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, টাইগার বলেন- পাশ্চাত্যে একজন তরুণ অ্যাকশন হিরোর শূন্যতা আছে। তিনি নিশ্চিত নন টম ক্রুজ বা জ্যাকি চ্যান ছাড়া তার বয়সের কোনো অ্যাকশন হিরো আছেন কিনা।

তিনি বলেন, আমি মনে করি হলিউডে সম্ভবত আমার বয়সী কোনো অ্যাকশন হিরো নেই। আমরা হয়তো ৯০-এর দশকে হলিউডে সিনেমাতে অ্যাকশন হিরো দেখেছি। তারপর থেকে সেভাবে আর কাউকে দেখা যায়নি। বিশেষ করে আমি যে ধরনের অ্যাকশন বা আমি যে ধরণের সিনেমা করি। আমি অবশ্য স্পাইডার-ম্যান বা এ ধরনের সুপারহিরো সিনেমার কথা বলছি না। আমার লক্ষ্য শূন্য জায়গা ধরা এবং পাশ্চাত্যে আমার ভাগ্য পরীক্ষা করা।

টাইগার বলেন, আমাকে বেশ কয়েকবার প্রস্তাব দেওয়া হয়েছে। তবে, আমি অডিশনে দিয়েও ব্যর্থ হয়েছি। তবে, আমি এখনো চেষ্টা করছি। সুতরাং দেখা যাক আগামীতে কী হয়।

কাজের ক্ষেত্রে বর্তমানে 'হিরোপান্তি-২' সিনেমার মুক্তির অপেক্ষায় আছেন টাইগার। সিনেমাটিতে তার সঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তারা সুতারিয়াকে অভিনয় করতে দেখা যাবে।

Comments

The Daily Star  | English

Cyclone Remal: Dhaka commuters suffer in morning rain

Rain will continue the entire day, according to meteorologist

11m ago