অপু শুধুই নায়িকা হতে চেয়েছেন: শাকিব

দীর্ঘদিন আড়ালে থাকা চিত্রনায়িকা অপু বিশ্বাস যখন একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভে তাঁর বিয়ে এবং তাঁদের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে কথা বলছেন তখন শাকিব খান মুঠোফোনে কথা বলেন দ্য ডেইলি স্টার অনলাইনের সঙ্গে। গতরাতে কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন শাকিব। আজ সকালেও জানতেন না এমনটি হবে। শাকিব খানের সঙ্গে মুঠোফোনের এক প্রান্তে ছিলেন ডেইলি স্টার অনলাইনের প্রতিবেদক জাহিদ আকবর।
Shakib-Khan-photo
অভিনেতা শাকিব খান। ছবি: দ্য ডেইলি স্টার

দীর্ঘদিন আড়ালে থাকা চিত্রনায়িকা অপু বিশ্বাস যখন একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভে তাঁর বিয়ে এবং তাঁদের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে কথা বলছেন তখন শাকিব খান মুঠোফোনে কথা বলেন দ্য ডেইলি স্টার অনলাইনের সঙ্গে। গতরাতে কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন শাকিব। আজ সকালেও জানতেন না এমনটি হবে। শাকিব খানের সঙ্গে মুঠোফোনের এক প্রান্তে ছিলেন ডেইলি স্টার অনলাইনের প্রতিবেদক জাহিদ আকবর

ডেইলি স্টার: অপু বিশ্বাসের সঙ্গে বিয়ের বিষয়টা নিয়ে কিছু বলবেন কি?

শাকিব খান: কী আর বলবো, কিছুই বলার নেই। এভাবে কেউ কাউকে অসম্মান করতে পারে ভাবিনি।

স্টার অনলাইন: কিভাবে অসম্মান করলো?

শাকিব খান: অপুর শুধু নায়িকাই হওয়ার ইচ্ছে ছিলো। শাকিব খানের বউ হয়ে থাকার ইচ্ছে করেননি। আমার মনে হয়েছে তিনি শুধু নায়িকা হতে চান আর কিছুই না। আমাকে ভালোবাসলে এমনটি তিনি করতে পারতেন না। তাঁকে আর মেনে নিতে পারবো না।

স্টার অনলাইন: কি করবেন এখন, সবকিছু কি স্বীকার করে নিবেন?

শাকিব খান: আমি আমার সন্তান আব্রাহাম খান জয়কে স্বীকার করে নেবো। কিন্তু অপুকে আর স্বীকার করে নেওয়ার প্রশ্নই আসেনা। কী করিনি তাঁর জন্য। যখন যা বলেছেন করেছি। কোটি কোটি টাকা খরচ করেছি তাঁর জন্য। কয়েকদিন আগেও ১২ লাখ টাকা পাঠিয়েছি। গতকাল তাঁর সঙ্গে আমার কথা হয়েছে। সব ঠিক ছিলো। অবাক হয়ে গেলাম আজ। ভাষা হারিয়ে ফেলেছি। আমার বিরুদ্ধে একটা গভীর চক্রান্ত হচ্ছে এটা বুঝতে পারছি।

স্টার অনলাইন: কী ধরনের চক্রান্ত সেটা?

শাকিব খান: আমি বাংলাদেশের এক নম্বর নায়ক। আমাকে ছোট করতেই এমন করা হয়েছে। সবকিছুই স্বীকার করতাম কয়েকদিন পর। অপুকে দিয়ে তাঁরা এটা করিয়েছেন। কারা এমন চক্রান্ত করেছেন কয়েকদিন পর সবাই জানতে পারবেন। সবাই তাঁদের চেনেন। কিছু টাকার বিনিময়ে এটা করা হয়েছে। আমাকে ধ্বংস করার মানে বাংলা সিনেমার ক্ষতি করা। তাঁরা এটা করতে চেয়েছেন। হয়তো তাঁরা সফল হয়েছেন।

স্টার অনলাইন: তাহলে আপনি কেন এতোদিন স্বীকার করেন নি?

শাকিব খান: তারকাদের জীবনের সবকিছু কেন সবার সামনে আনতে হবে? ব্যক্তিগত অনেক বিষয় গোপন রাখতে হয়। আমি তো নিজের স্ত্রীর মতো সম্মান দিয়ে আসছিলাম অপুকে। তাহলে এমনটি কেন করলো সে? অপু শুধু নায়িকাই হতে চায়। এটাই বারবার মনে হচ্ছে।

স্টার অনলাইন: কেন এতো চক্রান্ত হচ্ছে আপনার বিরুদ্ধে?

শাকিব খান: আবারো বলছি আমি বাংলা সিনেমার এক নম্বর নায়ক। আমার ভালো চান না অন্যেরা। আমি বলিউডের একটা ছবিতে সাইন করেছি কয়েকদিন আগে। এটা অপুর মাধ্যমে তাঁরা জেনেছেন। হয়তো এর আগেই এমন একটা ঘটনা ঘটানোর পরিকল্পনা থেকেই তাঁরা এমনটি করেছেন। দেখা যাক কী হয়।

 

আরও পড়ুন:

আমার সন্তানকে স্বীকার করে নেবো, অপুকে না: শাকিব

শাকিব খানের সঙ্গে আমার বিয়ে হয়েছে: অপু বিশ্বাস

Comments