চুয়াডাঙ্গায় ৩ বাউলকে কুপিয়ে জখম

ঘুমন্ত অবস্থায় তিন বাউলকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায় আজ ভোরে এই আক্রমণের ঘটনাটি ঘটে। চিকিৎসকরা জানান আহতদের অবস্থা আশঙ্কাজনক।

ঘুমন্ত অবস্থায় তিন বাউলকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায় আজ ভোরে এই আক্রমণের ঘটনাটি ঘটে।

চিকিৎসকরা জানান আহতদের অবস্থা আশঙ্কাজনক।

আমাদের কুষ্টিয়া প্রতিনিধি জানান আহত রাশিদা খাতুন, ৬০, আব্দুর রহিম, ৬৫, এবং বুলু বেগম, ৫০, বর্তমানে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এক্তাপুর গ্রামের একটি আখড়ায় শেষ রাতের দিকে আট থেকে দশজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে বাউলদের উপর হামলা চালায়। বেশ কয়েকজন বাউল তখন সেই আখড়ায় ঘুমাচ্ছিলেন।

আখড়ার মালিক মুকুল হোসেন জানান অন্য বাউলরা পালিয়ে যেতে সক্ষম হন।

কারা, কী কারণে বাউলদের উপর এই হামলা চালিয়েছে - এই ব্যাপারে কিছু জানা যায়নি।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আনিসুর রহমান বলেন -আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সত্যতা স্বীকার করে জীবননগর পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর জানান- তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ইসলামিক স্টেট ও আল-কায়েদা ভারতীয় উপমহাদেশ শাখার নাম ব্যবহার করে বিভিন্ন জঙ্গি সংগঠন অতীতে বেশ কয়েকজন ভিন্ন মতাবলম্বী ব্যক্তিদের হত্যা করে।

Comments

The Daily Star  | English
62% young women not in employment, education

62% young women not in employment, education

Three out of five young women in Bangladesh were considered NEETs (not in employment, education, or training) in 2022, a waste of the workforce in a country looking to thrive riding on the demographic dividend, official figures showed.

10h ago