টিভিতে স্বামীর মৃত্যুর খবর পড়লেন উপস্থাপিকা

সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যুর খবর পড়তে হয়েছে ভারতে এক সংবাদ উপস্থাপিকাকে। ছত্তিশগড়ের একটি বেসরকারি টিভি চ্যানেলে এই ঘটনা ঘটেছে।

সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যুর খবর পড়তে হয়েছে ভারতে এক সংবাদ উপস্থাপিকাকে। ছত্তিশগড়ের একটি বেসরকারি টিভি চ্যানেলে এই ঘটনা ঘটেছে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, টিভি চ্যানেল আইবিসি-২৪ এ শনিবার সকাল ১০টার নিয়মিত সংবাদ পড়ছিলেন সুপ্রীত কওর। ১৫ মিনিট খবর চলার পর তাঁকে একটি রেনল্ট গাড়ি দুর্ঘটনায় তিন জনের মৃত্যু ও দুই জন আহত হওয়ার ব্রেকিং নিউজ আপডেট দিতে বলা হয়।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানানো না হলেও উপস্থাপিকা বুঝতে পারেন তিনি তাঁর স্বামীর খবরই পড়ছেন। কারণ তিনি জানতেন যেখানে দুর্ঘটনাটি ঘটেছে সেই পথ দিয়েই অন্য চারজনের সাথে তাঁর স্বামীও একটি রেনল্ট ডাস্টার গাড়িতে করে যাচ্ছিলেন।

কিন্তু সরাসরি সম্প্রচার চলায় বিচলিত না হয়েই সুপ্রীত তাঁর দায়িত্ব অনুযায়ী খবর শেষ করেন। এর পর দুর্ঘটনার বিস্তারিত খোঁজ নেন ও নিহতদের মধ্যে তাঁর স্বামী থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর কান্নায় ভেঙে পড়েন।

গত নয় বছর ধরে টিভি চ্যানেলটির সাথে কাজ করছেন সুপ্রীত। মাত্র এক বছর আগেই তাঁর বিয়ে হয়েছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তাঁর পেশাদারিত্বের প্রশংসা করেছেন।

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English

India to start e-medical visa facility for Bangladeshis: Modi

"India will start e-medical visa facility for people coming from Bangladesh to India for medical treatment"

6m ago