ডাবল সেঞ্চুরিতে গিয়ে থামলেন নাঈম

আগের দিনই সেঞ্চুরি করেছিলেন। প্রথম শ্রেণীতে হয়ে গেছে সাত হাজার রান। এর আগে ছিল ২২টি সেঞ্চুরি। তার কোনটাই ডাবল সেঞ্চুরিতে নিতে পারেননি। ২৩তম সেঞ্চুরিকে নাঈম ইসলাম নিয়ে গেলেন ডাবল সেঞ্চুরিতে। তার ব্যাটে ঢাকা বিভাগের বিপক্ষে বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে রংপুর।
Naeem Islam
ফাইল ছবি

আগের দিনই সেঞ্চুরি করেছিলেন। প্রথম শ্রেণীতে হয়ে গেছে সাত হাজার রান। এর আগে ছিল ২২টি সেঞ্চুরি। তার কোনটাই ডাবল সেঞ্চুরিতে নিতে পারেননি। এবার ২৩তম সেঞ্চুরিকে নাঈম ইসলাম নিয়ে গেলেন ডাবল সেঞ্চুরিতে। তার ব্যাটে ঢাকা বিভাগের বিপক্ষে বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে রংপুর।

গেল মৌসুমে প্রথম শ্রেণীতে চারটি সেঞ্চুরি করেছিলেন। এবার এই নিয়ে দুটি সেঞ্চুরি হয়ে গেছে। তবু জাতীয় দল তো দূরে থাক হাই পারফরম্যান্স স্কোয়াড, ‘এ’ দল কোথায় সুযোগ মিলছে না ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যানের।

আগের দিন ১২০ রান নিয়ে খেলতে নেমেছিলেন। সেখান থেকে তাড়াহুড়ো করেননি। তুলেছেন আরও ৯৬ রান। ডাবল সেঞ্চুরিতে পৌঁছাতে বল খেলেছেন ৩৪০টি। আউট হওয়ার আগে নাঈমের রান ৩৪৯ বলে ২১৬। তাতে ২৩টি চার আর পাঁচটি ছক্কা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে নাঈমের ডাবল সেঞ্চুরিতে প্রথম স্তরের ম্যাচে ঢাকা বিভাগের বিপক্ষে বিশাল সংগ্রহ গড়েছে রংপুর। নাঈমের আউটের সময় তাদের সংগ্রহ ছিল ৬ উইকেটে ৫২২।

জাতীয় দলের হয়ে ৮ টেস্ট, ৫৯ ওয়ানডে ও ১০টি টি-টোয়েন্টি খেলেছেন নাঈম। সবশেষে টেস্ট খেলেছেন সেই ২০১২ সালে। শেষ ওয়ানডে খেলেছেন ২০১৪ সালে।

 

 

Comments