১০ম বর্ষে ‘জীবনের জয়গান উৎসব’

আজ ৬ জুন সকালে অনুষ্ঠিত হয়ে গেলো দ্য ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক আয়োজিত ‘জীবনের জয়গান উৎসব’-এর দশম বর্ষে পদার্পণ ও বাৎসরিক বিষয় ঘোষণা অনুষ্ঠান।
Celebrating Life
(বাঁ দিক থেকে) স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের কান্ট্রি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স বিটপী দাশ চৌধুরী, ব্যাংকের প্রধান নির্বাহী আবরার এ. আন্ওয়ার, দ্য ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম এবং ‘জীবনের জয়গান উৎসব’-এর পরিচালক রাফি হোসেন। ছবি: শাহরিয়ার কবির হিমেল

আজ ৬ জুন সকালে অনুষ্ঠিত হয়ে গেলো দ্য ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক আয়োজিত ‘জীবনের জয়গান উৎসব’-এর দশম বর্ষে পদার্পণ ও বাৎসরিক বিষয় ঘোষণা অনুষ্ঠান।

রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান নির্বাহী আবরার এ. আন্ওয়ার, ব্যাংকের কান্ট্রি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স বিটপী দাশ চৌধুরী এবং ‘জীবনের জয়গান উৎসব’-এর পরিচালক রাফি হোসেন।

‘জীবনের জয়গান উৎসব’-এ এবারের প্রতিযোগিতার বিষয় হিসেবে বেছে নেওয়া হয়েছে ‘বৈচিত্র্যময় বাংলাদেশ’।

২০১৭ সালের বিষয় ঘোষণা শেষে আগত সাংবাদিক ও বিভিন্ন সময়ে ‘জীবনের জয়গান’ প্রতিযোগিতার বিজয়ীরা তাঁদের মতামত তুলে ধরেন এবং প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। তাঁদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাহফুজ আনাম, আবরার এ আনোয়ার, বিটপী দাশ চৌধুরী এবং রাফি হোসেন।

সাংবাদিকদের সামনে বিগত দশ বছরের বিভিন্ন বিষয়, অর্জন এবং ‘জীবনের জয়গান’ প্রতিযোগিতার নিয়মাবলী সাংবাদিকদের সামনে তুলে ধরেন রাফি হোসেন।

বেসরকারি আয়োজনে বাংলাদেশে এমন আয়োজন এটিই প্রথম এবং নিয়মিতভাবে উজ্জীবিত করে আসছে বাংলাদেশের লাখ লাখ তরুণ-মেধাবী আলোকচিত্রশিল্পী, চলচ্চিত্র নির্মাতা এবং গীতিকবিদের। পাশাপাশি তারা আজীবন সম্মাননা প্রদানের মাধ্যমে সম্মানিত করে আসছেন চলচ্চিত্র-টেলিভিশন ব্যক্তিত্ব, স্থিরচিত্র এবং গীতিকবিদের।

‘জীবনের জয়গান উৎসব’ এবং এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে লগইন করতে পারেন www.celebratinglifebd.com এই ঠিকানায়।

Comments

The Daily Star  | English

Shipping cost keeps upward trend as Red Sea Crisis lingers

Shafiur Rahman, regional operations manager of G-Star in Bangladesh, needs to send 6,146 pieces of denim trousers weighing 4,404 kilogrammes from a Gazipur-based garment factory to Amsterdam of the Netherlands.

53m ago