২য় ময়নাতদন্তের জন্যে রাউধার মরদেহ উত্তোলন

দ্বিতীয় ময়নাতদন্তের জন্যে মালদ্বীপের শিক্ষার্থী ও ভোগ ম্যাগাজিনের মডেল রাউধা আতিফের মরদেহ আজ উত্তোলন করা হয়।
raudha
সিআইডি আজ দ্বিতীয় ময়নাতদন্তের জন্যে মালদ্বীপের শিক্ষার্থী ও ভোগ ম্যাগাজিনের মডেল রাউধা আতিফের মরদেহ উত্তোলন করে। ছবি: স্টার

দ্বিতীয় ময়নাতদন্তের জন্যে মালদ্বীপের শিক্ষার্থী ও ভোগ ম্যাগাজিনের মডেল রাউধা আতিফের মরদেহ আজ উত্তোলন করা হয়।

সকাল সাড়ে নয়টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট রক্তিম চৌধুরীর উপস্থিতিতে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) রাউধার মরদেহ উত্তোলন করে।

সিআইডি পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আসমাউল হকের বরাত দিয়ে আমাদের রাজশাহী সংবাদদাতা জানান, রাউধার বাবা মোহাম্মদ আতিফ এবং হোস্টেল সুপার মাহমুদা বেগমও এসময় সেখানে উপস্থিত ছিলেন।

সংবাদমাধ্যমকে মোহাম্মদ আতিফ বলেন যে তিনি আশা করেন দ্বিতীয় ময়নাতদন্তের মাধ্যমে রাউধার মৃত্যুর কারণ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসবে।

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক আমিরুল চৌধুরীর নেতৃত্বে নবগঠিত তিন সদস্যের মেডিকেল বোর্ড রাজশাহী মেডিকেল কলেজ মর্গে রাউধার ময়নাতদন্ত সম্পন্ন করবে।

রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রাউধাকে গত ২৯ মার্চ তাঁর ডরমিটরি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর, ১ এপ্রিল তাঁকে রাজশাহী শহরে দাফন করা হয়।

 

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English

Now, battery-run rickshaws to ply on Dhaka roads

Road, Transport and Bridges Minister Obaidul Quader today said the battery-run rickshaws and easy bikes will ply on the Dhaka city roads

31m ago