চট্টগ্রামে ড্রেনে পড়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

চট্টগ্রামের আগ্রাবাদ বাদামতলী এলাকায় রাস্তার পাশের ড্রেনে পড়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সেহেরিন মাহবুব সাদিয়ার (২০) মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপপরিচালক নিউটন দাস দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, ভোররাত ৩টা ১০ মিনিটে ঘটনাস্থল থেকে প্রায় ১০০ ফুট দূরে তার মরদেহ পাওয়া গেছে।
দুদকের এএসআই গ্রেপ্তার
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রামের আগ্রাবাদ বাদামতলী এলাকায় রাস্তার পাশের ড্রেনে পড়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সেহেরিন মাহবুব সাদিয়ার (২০) মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপপরিচালক নিউটন দাস দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, ভোররাত ৩টা ১০ মিনিটে ঘটনাস্থল থেকে প্রায় ১০০ ফুট দূরে তার মরদেহ পাওয়া গেছে।

সাদিয়া চট্টগ্রামের ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের স্নাতক প্রথমবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নগরীর হালিশহর বড়পোল এলাকায়।

গতকাল আনুমানিক রাত ১০টা ১০ মিনিটের দিকে ড্রেনে পড়ে নিখোঁজ হন সাদিয়া। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নতুন চশমা কিনে মামার সঙ্গে ফিরছিলেন তিনি। গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে হাঁটতে গিয়ে পা পিছলে তিনি ড্রেনে পড়ে যান। সাদিয়াকে উদ্ধারে তার মামাও ড্রেনে লাফ দেন কিন্তু খুঁজে পাননি।

গত ২৫ আগস্ট চট্টগ্রামের মুরাদপুরে পানির নিচে ডুবে থাকা রাস্তায় হাঁটার সময় ড্রেনে পড়ে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ হন। নগরীর মুরাদপুর পুলিশ বক্সের কাছে শুলক বহর এলাকায় এ ঘটনা ঘটে।

Comments

The Daily Star  | English

International Mother Language Day: Languages we may lose soon

Mang Pru Marma, 78, from Kranchipara of Bandarban’s Alikadam upazila, is among the last seven speakers, all of whom are elderly, of Rengmitcha language.

4h ago