বরিশালে ‘লকডাউন’ কার্যকরে রাস্তায় সেনাবাহিনী

বরিশাল নগরীতে ‘লকডাউন’ কার্যকর করতে আজ শুক্রবার সকাল থেকে সেনাবাহিনী নথুল্লাবাদ বাস স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে। এসময় বরিশালে কোনো গণপরিবহন চলতে দেখা যায়নি। বন্ধ আছে নগরীর সব বিনোদন কেন্দ্র ও শপিং মল।
বরিশাল নগরীতে ‘লকডাউন’ কার্যকর করতে আজ সকাল থেকে নথুল্লাবাদ বাস স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে সেনাবাহিনী অবস্থান নিয়েছে। ছবি: স্টার

বরিশাল নগরীতে 'লকডাউন' কার্যকর করতে আজ শুক্রবার সকাল থেকে সেনাবাহিনী নথুল্লাবাদ বাস স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে। এসময় বরিশালে কোনো গণপরিবহন চলতে দেখা যায়নি। বন্ধ আছে নগরীর সব বিনোদন কেন্দ্র ও শপিং মল।

সরেজমিনে শহরের বিভিন্ন এলাকায় গিয়ে অবশ্য কিছু প্রাইভেট কার, থ্রি হুইলার ও মটরসাইকেল চলতে দেখা গেছে। সকাল নয়টার দিকে ঢাকা-কুয়াকাটা রুটের কয়েকটি বাসকে নথুল্লাবাদ বাসস্ট্যান্ড অতিক্রম করতে দেখা যায়।

সেখানে দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর বিদ্যুৎ এ বিষয়ে দ্য ডেইলি স্টারকে জানান, গতকাল রাতে ঢাকা থেকে রওনা দিলেও এসব বাস মাওয়ায় এসে আটকে পড়েছিল। বাসে নারী-শিশু থাকায় তাদের মানবিক কারণে গন্তব্যে যেতে দেওয়া হয়েছে।

পরে, নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে সেনা সদস্যদের অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি চালাতে দেখা যায়। এ সময় কয়েকটি  মিনি ট্রাকে থাকা যাত্রীদের পুলিশ নামিয়ে দেয়। সড়কে বিভিন্ন কারণ দেখিয়ে কিছু রিকশা ও বেশ কিছু মটর সাইকেল চলেছে।

Comments