মানসম্পন্ন সেবা দেওয়ার পরও নিষেধাজ্ঞা অপ্রত্যাশিত: গ্রামীণফোন

মোবাইল অপারেটর গ্রামীফোন বলেছে যে মানসম্পন্ন সেবা দেওয়ার পরও বিটিআরসি অপ্রত্যাশিতভাবে নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে।

মোবাইল অপারেটর গ্রামীফোন বলেছে যে মানসম্পন্ন সেবা দেওয়ার পরও বিটিআরসি অপ্রত্যাশিতভাবে নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে।

আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে গ্রামীণফোন জানায়, 'সিম বিক্রির ওপর এ নিষেধাজ্ঞা অপ্রত্যাশিত এবং এ বিষয়ে বিটিআরসর চিঠি পর্যালোচনা করে তারা পরবর্তী ব্যবস্থা নেবে।'

গতকাল বুধবার বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি) একটি চিঠিতে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোনকে নতুন সিম কার্ড বিক্রি না করার নির্দেশ দেয়।

মানসম্পন্ন সেবা দিতে ব্যর্থতার কথা উল্লেখ করে বিটিআরসি এ চিঠি দেয়।

বিটিআরসি জানায়, সেবার মান উন্নত না করা এবং কল ড্রপের হার না কমানো পর্যন্ত গ্রামীণফোন কোনো নতুন সিম বিক্রি করতে পারবে না।

এর পরিপ্রেক্ষিতে দেওয়া বিবৃতিতে টেলিকম অপারেটরটি জানায়, বিটিআরসি এবং ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়নের আন্তর্জাতিক মানদণ্ড মেনেই গ্রামীণফোন সেবা দিয়ে যাচ্ছে।

এতে আরও বলা হয়, 'এছাড়া সম্প্রতি নিলামে প্রতিষ্ঠানটি সর্বোচ্চ অনুমোদিত স্পেকট্রাম কিনেছে এবং নেটওয়ার্ক আধুনিক করতে নতুন কিছু ব্যবস্থা নিয়েছে। নেটওয়ার্কের গুণগত মান ও সেবাদান ক্রমাগত উন্নত করতে প্রতিষ্ঠানটি বিটিআরসির সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে।'

'এ অবস্থায় আমরা পরবর্তী ব্যবস্থা নিতে এই অপ্রত্যাশিত চিঠিটি পর্যালোচনা করছি। আমরা বিশ্বাস করি আমাদের ও নতুন গ্রাহকদের সর্বোচ্চ স্বার্থে নিয়ন্ত্রক সংস্থার সঙ্গে গঠনমূলক আলোচনাই এ সমস্যা সমাধানের সর্বোত্তম উপায়,' জানায় গ্রামীণফোন।

Comments