আমিরাতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

সংযুক্ত আরব আমিরাতের আল আইনে সড়ক দুর্ঘটনায় ২ প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ বাংলাদেশি। 
আমিরাতে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম উদ্দিন ও প্রদীপ কুমার দে। ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের আল আইনে সড়ক দুর্ঘটনায় ২ প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ বাংলাদেশি। 

নিহতরা হলেন-প্রদীপ কুমার দে (৫২) ও জসিম উদ্দিন (৪৬)। আহত ৩ জন হলেন-মোহাম্মদ জাহাঙ্গীর, হাসান ও দিদারুল আলম।

তারা আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন একটি গাড়ির গ্যারেজের কর্মী।

গত ২৩ জানুয়ারি মধ্যরাতে আল আইন থেকে দুবাই যাওয়ার উদ্দেশে রওনা হন ৫ বাংলাদেশি বন্ধু। পথে তাদের বহনকারী গাড়ির চাকা খুলে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

আহত মোহাম্মদ দিদার বলেন, 'দুর্ঘটনার পর গাড়ি থেকে বের হয়ে দেখি প্রদীপ ও জসীম নিচে পড়ে আছেন। পুলিশ এসে আমাদের সবাইকে উদ্ধার করে এবং দ্রুত হাসপাতালে নিয়ে যায়। পরে জানতে পারি, ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু হয়েছে।' 

'আহত আমরা দুজন এখন বাসায় ফিরে এলেও, একজন এখনো হাসপাতালে চিকিৎসাধীন। গাড়ির চালক পুলিশের হেফাজতে আছে,' যোগ করেন তিনি।

নিহত প্রদীপ কুমার দে গত ২২ বছর ধরে আমিরাতে কর্মরত ছিলেন। তার বাড়ি চট্টগ্রাম শহরের আসকার দিঘির পাড়। দেশে তার মা, স্ত্রী ও ছেলে আছে।  

অপর নিহত মো. জসিম উদ্দিন চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার শান্তির হাটের কালারপোল গ্রামের বাসিন্দা। দেশে তার মা, স্ত্রী ও ২ মেয়ে আছে।

নিহতদের মরদেহ দুবাইয়ের আল রাশেদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দেশে পাঠাতে তৎপরতা চালাচ্ছে আল আইনের বাংলাদেশি কমিউনিটি। এ জন্য দুবাই বাংলাদেশ কনস্যুলেটের সহায়তা চাওয়া হয়েছে।

লেখক: আমিরাতপ্রবাসী সাংবাদিক 

Comments