মিশিগানে মিউজিক ফেস্টে অংশ নেবেন তাহসান, মোজা, ব্ল্যাক ও শূন্য ব্যান্ড

১৮ অক্টোবর বুধবার স্থানীয় সময় রাত ৮ টায় মিশিগানের ওয়ারেন সিটির ‘আড্ডা’ রেস্টুরেন্টে আয়োজকদের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশী মিউজিক ফেস্টিভ্যাল নামের এই আয়োজনের বিস্তারিত তথ্য জানা যায়।
যুক্তরাষ্ট্রের মিশিগানে ২৭ অক্টোবর বাংলাদেশি মিউজিক ফেস্টে গাইবেন বাংলাদেশি তারকা শিল্পী ও ব্যান্ডদল। ছবি: আশিক রহমান
যুক্তরাষ্ট্রের মিশিগানে ২৭ অক্টোবর বাংলাদেশি মিউজিক ফেস্টে গাইবেন বাংলাদেশি তারকা শিল্পী ও ব্যান্ডদল। ছবি: আশিক রহমান

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে সঙ্গীত পরিবেশনার জন্য যাচ্ছেন বাংলাদেশি তারকা গায়ক তাহসান ও মোজা। সঙ্গে থাকছে হালের জনপ্রিয় ব্যান্ড দল শূন্য ও ব্ল্যাক। পাশাপাশি অংশ নেবেন বেশ কয়েকজন প্রবাসী শিল্পী ও কয়েকটি প্রবাসী ব্যান্ড।

১৮ অক্টোবর বুধবার স্থানীয় সময় রাত ৮ টায় মিশিগানের ওয়ারেন সিটির 'আড্ডা' রেস্টুরেন্টে আয়োজকদের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশী মিউজিক ফেস্টিভ্যাল নামের এই আয়োজনের বিস্তারিত তথ্য জানা যায়।

আয়োজকরা জানান, আগামী ২৭ অক্টোবর শুক্রবার ওয়ারেন সিটির ওয়ারেন কমিউনিটি সেন্টারে বাংলাদেশি মিউজিক ফেস্ট অনুষ্ঠিত হবে। গায়ক ও অভিনেতা তাহসান খান, আমেরিকান-বাংলাদেশি সংগীতশিল্পী মুজা, জনপ্রিয় ব্যান্ডদল শূন্য ও ব্ল্যাক এতে সংগীত পরিবেশন করবেন। এছাড়াও পারফর্ম করবেন প্রবাসী শিল্পী তানভি, আরমান, হিমেল, দীবয়, ইক্কি গা এবং টেন অ্যান্ড হাফ মাইলসের ভোকালরা।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ৫৫০ আসনের হলে এই সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ১০০ ও ৫০ ডলারের টিকেট পাওয়া যাচ্ছে হ্যামট্রামিক সিটির স্বপ্ন সুপারমার্কেট, ওয়ারেন সিটির আড্ডা রেস্টুরেন্ট, আল শাহি প্যালেস ও তাসনিম ফ্যাশনে। আয়োজকদের সঙ্গে সরাসরি যোগাযোগ করেও টিকেট কেনা যাবে।

অনুষ্ঠানটি শুরু হবে স্থানীয় সময় বিকাল সাড়ে ৫ টায় এবং শেষ হবে রাত ১১ টায়।

বাংলাদেশি কমিউনিটি মিশিগানের আয়োজনে মিউজিক ফেস্টিভ্যালের সার্বিক সহযোগিতায় আছে ভিয়ের ইভেন্ট। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এসএনএস হোম লোনের কর্ণধার নাসির সবুজ, ভিয়ের ইভেন্টের ফায়রুজ রহমান, মোহাম্মদ মইনউদ্দিন, রোম্মান স্বাগত, রসি মীর, প্রোগ্রাম হোস্ট শারমিন তানিম, লোবনা রহমান, মুন্নি রহমান ও কার্নিজ ফারিহা।

লেখক: মিশিগানপ্রবাসী বাংলাদেশি সাংবাদিক

 

Comments