অনেক চমক নিয়ে বিটিভির ঈদ আনন্দমেলা

ঈদুল আজহা উপলক্ষে তৈরি হয়েছে বিটিভির ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলা। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।
Eid Anandamela

ঈদুল আজহা উপলক্ষে তৈরি হয়েছে বিটিভির ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলা। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

এবারের আনন্দমেলায় থাকছে বেশ কিছু গানের চমক, তারকাদের নৃত্য পরিবেশনা এবং সমসাময়িক বিষয় নিয়ে মজার কয়েকটি স্কিড। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অভিনয় তারকা রিয়াজ এবং মেহের আফরোজ শাওন।

আনন্দমেলায় আরও থাকছে কৌশিক হোসেন তাপসের সংগীত তত্ত্বাবধানে বিশ্বের বেশ কয়েকটি দেশের খ্যাতিমান যন্ত্রশিল্পীদের অংশগ্রহণে তৈরি দুটি গান। একটি গেয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা। গানটি হলো আঞ্জুমান আরা বেগমের গাওয়া “আকাশের হাতে আছে একরাশ নীল”। অন্যটি, সামিনা চৌধুরীর গাওয়া শিল্পী মাহমুদ উন নবীর “তুমি যে আমার কবিতা” গানটি। এ গানটির সঙ্গে বিশেষভাবে দেখা যাবে অভিনেত্রী জয়া আহসানকে।

লাকি আখান্দের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর সুর করা এবং হ্যাপি আখান্দের গাওয়া “কে বাঁশি বাজায়রে” গানটি গেয়েছেন ফাহমিদা নবী। কৌশিক হোসেন তাপস গেয়েছেন “কত ভালোবাসি তোমাকে” গানটি। উপস্থাপনার পাশাপাশি শাওন নিজে গেয়েছেন “আমার আছে চলচ্চিত্র”-এর “আমার আছে জল” গানটি।

আইয়ুব বাচ্চুর সুরে আনন্দমেলার টাইটেল গানটি নতুন করে উপস্থাপন করা হচ্ছে এবারের অনুষ্ঠানে। প্রথমবারের মতো আনন্দমেলার জন্য একটি চমৎকার নৃত্য পরিবেশন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এস. এম. হারুন-অর-রশীদের পরিকল্পনা ও গ্রন্থনায় এবারের ঈদ আনন্দমেলা পরিচালনা করবেন মাহফুজা আক্তার।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago