ভালোবাসা দিবসে টিভি আয়োজন

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ আয়োজন থাকবে দেশের সবগুলো টেলিভিশন চ্যানেলে। কিছু চ্যানেলের বিশেষ আয়োজন তুলে ধরা হলো পাঠকদের জন্য।
Rupali-Jotsna
আফরান নিশো ও অপর্ণা অভিনীত ‘রূপালি জোসনায়’ নাটকটি প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টায় বৈশাখী টেলিভিশনে।

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ আয়োজন থাকবে দেশের সবগুলো টেলিভিশন চ্যানেলে। কিছু চ্যানেলের বিশেষ আয়োজন তুলে ধরা হলো পাঠকদের জন্য।

১৩ ফেব্রুয়ারি রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে বিশেষ নাটক ‘ভ্যালেন্টাইন গিফট’। এতে অভিনয় করেছেন জোভান ও সাফা কবির। এছাড়াও, রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে তৌসিফ ও সাফা কবির অভিনীত নাটক ‘তোমাকে আসতেই হবে’। এই রোমান্টিক নাটকটিতে আরও থাকছেন আনন্দ খালেদ, ফাহিম হাসান প্রমুখ।

‘লাভ এক্সপ্রেস-২’ শিরোনামে ভালোবাসার গল্প নিয়ে ১০টি শর্ট ফিল্ম তৈরি করা হয়েছে দিবসটি উপলক্ষে। আরটিভিতে ১৩ ও ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ‘লাভ এক্সপ্রেস-২’ এর গল্প নিয়ে নির্মিত ৫টি করে শর্ট ফিল্ম দেখতে পাবেন। শর্ট ফিল্মগুলো পরিচালনা করেছেন তানিম রহমান অংশু এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

বছরের বিশেষ বিশেষ দিনে এটিএন বাংলায় প্রচারিত হয় হানিফ সংকেতের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। এবারের ভালোবাসা দিবসে এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি। সঞ্চালকের ভূমিকায় থাকবেন অভিনেতা আব্দুল কাদের ও অভিনেত্রী শামীমা নাজনীন। গান, বিদেশ থেকে ভালোবাসার টানে ছুটে আসার গল্প এবং শারীরিক প্রতিবন্ধির ভালোবাসার সংসার গড়ার গল্পসহ ছোট ছোট মজার নাট্যাংশ দিয়ে সাজানো এই অনুষ্ঠানটি প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৭টা ৫০ মিনিটে।

কাছে আসার গল্প নিয়ে নির্মিত নাটক প্রচার করবে বাংলাভিশন। সিয়াম, সাবিলা ও বাধন অভিনীত ‘মেঘ এনেছি ভেজা’; মেহজাবিন ও জোভান অভিনীত ‘কেউ জানে না’ এবং তাহসান ও মীম অভিনীত ‘তোমার পিছু পিছু’ নাটকগুলো দেখতে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪৫ মিনিটে চোখ রাখতে পারেন বাংলাভিশনের পর্দায়।

ভালোবাসা  দিবস  উপলক্ষে চ্যানেল  নাইনে  ১৪ ফেব্রুয়ারি  রাত ৮টায় শিমুল মুস্তাফা ও সাম্মীরুন ইসলাম এর উপস্থাপনায় জীবনানন্দ দাসের কবিতা থেকে কথোপোকথন ‘কী  কথা  তাহার  সাথে? তার  সাথে!’ প্রচারিত হবে।

গাজী টিভিতে ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ১৫ মিনিটে দেখতে পাবেন দর্শকদের পাঠানো গল্প থেকে নির্মিত নাটক ‘আবারো তোমার গল্প’। নাটকটিতে অভিনয় করেছেন সিয়াম ও উর্মিলা। রাত ৯টায় দেখবেন দর্শকদের ভোটে নির্বাচিত সেরা ভালোবাসার জুটি নিয়ে ‘ভ্যালেন্টাইন আওয়ার’। এছাড়াও, এসআই টুটুল ও তানিয়া আহমেদের ভালোবাসার গল্প নিয়ে থাকছে ‘ভালোবাসার এই সন্ধ্যায়’।

বৈশাখী টেলিভিশনে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে দেখবেন টেলিফিল্ম ‘ভালোবাসার তিনবেলা’। অভিনয় করেছেন আবুল হায়াত, শর্মিলী, আফসানা মিনি, শহীদুজ্জামান সেলিম ও নাদিয়া। রাত ৯টায় দেখতে পাবেন আফরান নিশো ও অপর্ণা অভিনীত নাটক ‘রূপালি জোসনায়’। বান্ধবীর বড় ভাইয়ের প্রেমে হাবুডুবু খাওয়ার গল্প নিয়ে নির্মিত এই নাটকটি পরিচালনা করেছেন রূপক বিন রউফ।

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago