জন্মদিনের অবকাশে প্রিয়াঙ্কা চোপড়া

এবারের জন্মদিনটি একটু আলাদাভাবেই কাটাতে চান বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর সে জন্যেই তিনি তাঁর মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়াকে নিয়ে উড়াল দিলেন জন্মদিনের অবকাশে।
priyanka chopra

এবারের জন্মদিনটি একটু আলাদাভাবেই কাটাতে চান বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর সে জন্যেই তিনি তাঁর মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়াকে নিয়ে উড়াল দিলেন জন্মদিনের অবকাশে।

নিউইয়র্ক থেকে গত ১৩ জুলাই ভারত ফিরে প্রিয়াঙ্কা আবার বেড়িয়ে গেলেন পরিবারের সদস্যদের নিয়ে। উদ্দেশ্য, ১৮ জুলাই জন্মদিনটি একটু আলাদাভাবে কাটানো।

সফর শুরু করার আগে তিনি নিজের, মধু চোপড়া ও সিদ্ধার্থের পাসপোর্ট এক সঙ্গে করে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। লিখেন, “তিনজনের (এতোগুলো) পাসপোর্ট!! মানতেই হয় তাঁরা অনেক ভ্রমণ করেন…।”

That is 3 people's passports!! A well travelled family I must say.. whaaaaaaa? @siddharthchopra89 @madhuchopra

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

আরও একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেখানে প্রিয়াঙ্কা ও মধু চোপড়াকে এক সারিতে এবং সিদ্ধার্থকে পেছনের সারিতে দেখা যায়। ছবিটির বিষয়ে প্রিয়াঙ্কার ভাষ্য: “হ্যাপি ফ্যামিলি ভ্যাকেশন…।”

এবারের জন্মদিনটি একটু বেশি আনন্দে কাটুক প্রিয়াঙ্কার এই আশা তাঁর ভক্তদের। কেননা, তিনি এ বছর সেথ গর্ডন পরিচালিত “বেওয়াচ” ছবির মাধ্যমে হলিউডে অভিষেকের পর দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছেন। এরই মধ্যে তিনি হাতে পেয়েছেন হলিউডের আরও দুটি ছবিতে অভিনয়ের কাজ।

 

Happy family vacaaaaayyyyy.. #Chopra'sOut @siddharthchopra89 @madhuchopra

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এছাড়াও, মধু চোপড়া সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভারতে সিনেমা প্রযোজনা করার পাশাপাশি হলিউডেও ছবি প্রযোজনা করার প্রস্তুতি নিচ্ছেন “মুঝসে শাদি কারোগি”-খ্যাত এই অভিনেত্রী।

এদিকে, ভারতেও বেশ কয়েকটি কাজে ব্যস্ত প্রিয়াঙ্কা। খবরে প্রকাশ, সঞ্জয় লীলা বানশালির “গুস্তাখিয়ান” ছবিতে লেখক-কবি অমৃতা প্রিতমের নাম ভূমিকায় অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়া, প্রয়াত ভারতীয় নভোচারী কল্পনা চাওলার জীবনীচিত্রেও দেখা যাবে তাঁকে।

১৯৮২ সালের ১৮ জুলাই ভারতের ঝাড়খণ্ড প্রদেশের জমশেদপুর শহরে জন্মগ্রহণ করেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি একজন সংগীতশিল্পী হিসেবেও পরিচিত তিনি। শিশু অধিকারের জন্যে ২০১০ ও ২০১৬ সালে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছিলেন প্রিয়াঙ্কা।

Comments

The Daily Star  | English

PM assures support to cyclone-hit people

Prime Minister Sheikh Hasina today distributed relief materials among the cyclone-affected people reiterating that her government and the Awami League party will stand by them as long as they need the assistance to rebuild their lives

42m ago