ভিডিও: মুম্বাইয়ে এক মঞ্চে ব্র্যাড পিট ও শাহরুখ খান

বিশ্বের দুজন স্বনামধন্য অভিনেতা ব্র্যাড পিট ও শাহরুখ খানকে পাওয়া গেল এক মঞ্চে। এমন ঘটনা বিরলই বটে। কেননা, আবার কবে এমনটি হবে বলা যায় না।

বিশ্বের দুজন স্বনামধন্য অভিনেতা ব্র্যাড পিট ও শাহরুখ খানকে পাওয়া গেল এক মঞ্চে। এমন ঘটনা বিরলই বটে। কেননা, আবার কবে এমনটি হবে বলা যায় না।

মুম্বাইয়ে গত বুধবার সন্ধ্যায় পিটের নতুন ছবি “ওয়ার মেশিন”-এর প্রচারণার কাজে এক হয়েছিলেন দুই মেগা তারকা। ছবিটি আগামী শুক্রবার (২৬ মে) মুক্তি পাবে।

শুধু দেখাই নয়, তাঁরা কথাও বলেছেন দীর্ঘ সময়। ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, এই সময়ের সেরা দুই অভিনেতা ব্র্যাড পিট ও শাহরুখ খান কথা বলেছেন নিজেদের অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে। এছাড়াও, একে অপরের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন তাঁরা, খবর হিন্দুস্তান টাইমসের।

ব্র্যাড পিট বলেন, “অভিনয়ের প্রতি আমার দায়বদ্ধতা অনেক বেশি। তবে মনে রাখতে হবে বয়স বাড়ছে। তাই প্রযোজনার দিকেও নজর দিতে হচ্ছে। এছাড়াও, নতুন পরিচালকদের জন্যে নতুন নতুন দরজা খুলে দেওয়া দরকার।”

পুরো বলিউডের ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা প্রকাশ করে শাহরুখ বলেন, “আমরা যদি হলিউড থেকে শিক্ষা না নেই তাহলে আমাদের হেরে যেতে হবে।… আমরা যদি আমাদের চিত্রনাট্য, ভিজুয়াল ইফেক্ট, চলচ্চিত্রের বাজার তথা পেশাদারিত্ব দেখাতে না পারি তাহলে অন্যরা আমাদের দখল করে নিবেন। এসবের দিকে মনোযোগ না দিলে আগামী ২০ বছরের মধ্যে এই অবস্থা পাল্টে যাবে।”

শাহরুখ আরও বলেন, “আমাদের ভালো গল্প রয়েছে। কিন্তু আমরা সেই গল্পটা ভালোভাবে বলতে পারি না। বলিউডের সিনেমায় গান ও নাচ অবিচ্ছেদ্য অংশ। এগুলো আমাদের সিনেমা থেকে ব্র্যাড পিটকে দূরে সরিয়ে রাখছে।”

উত্তরে পিট বলেন, “আমি কোনদিনও বলিউডে অভিনয় করতে পারবো না। কারণ, আমি নাচতে জানি না।”

শাহরুখ আশ্বাস দিয়ে বলেন, “আমি আপনাকে শিখিয়ে দিব।”

অনুষ্ঠানে পিট ভারতের প্রতি তাঁর ভালোবাসা ও ভালো লাগার কথাও বলেন।

Comments

The Daily Star  | English
Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever in 2023

Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever

It declined 68% year-on-year to 17.71 million Swiss francs in 2023

4h ago