মুহূর্তেই সলুশন | MyGP App

একটা সময় ছিল যখন কবুতরের ওপর দায়িত্ব ন্যস্ত ছিল যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করার। বর্তমানে কবুতরের স্থান নিয়েছে মোবাইল ফোন। মোবাইল ফোনের নিত্যনৈমিত্তিক উৎকর্ষে এখন আমরা এমন একটা সময়ে এসে উপনীত হয়েছি যে, মোবাইল ফোন ছাড়া আমাদের জীবন অনেকটাই স্থবির হয়ে পড়ে।


একটা সময় ছিল যখন কবুতরের ওপর দায়িত্ব ন্যস্ত ছিল যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করার। বর্তমানে কবুতরের স্থান নিয়েছে মোবাইল ফোন। মোবাইল ফোনের নিত্যনৈমিত্তিক উৎকর্ষে এখন আমরা এমন একটা সময়ে এসে উপনীত হয়েছি যে, মোবাইল ফোন ছাড়া আমাদের জীবন অনেকটাই স্থবির হয়ে পড়ে। সঙ্গে এখন আছে ইন্টারনেট, তাই প্রতিটি মুহূর্ত এখন আরো অনেক বেশি সচল। ইন্টারনেট সেবা পেতে বেছে নিতে হয় পছন্দসই একটি প্যাকেজ। প্রত্যেকটি মানুষের প্রয়োজন আবার আলাদা। কারো অনেক বন্ধু, চাই অনেক এফএনএফ নম্বর, আবার বন্ধু বদল হয়, তখন দরকার হয়ে দাঁড়ায় সেই এফএনএফ নম্বরটি পরিবর্তনের। কারো কারো কথা চূড়ান্তে পৌঁছানো মাত্র ব্যালান্স ফুরিয়ে হতাশা তৈরি হয়। কেউ হতাশ হন সেলফি তুলে  আপলোড করতে গিয়ে শূন্য ইন্টারনেট ব্যালান্স দেখে। মোবাইল ফোনের মাধ্যমে আবার নানা ধরনের বিল-পে করার সুযোগও আছে। আবার যে মোবাইল ফোনটি ব্যবহার করছেন, সেটি বদলে ফেলার ইচ্ছায় অনলাইনেই খোঁজ করতে থাকেন অনেকেই। মনমতো একটা হ্যান্ডসেট অনলাইন সাইটে কিনতে গিয়ে প্রতারণার শিকার হয়ে মনও ভাঙে কারো কারো। এ রকম আরো অসংখ্য ঘটনা ঘটে চলে মোবাইল ফোনটিকে ঘিরে। কিন্তু এত সব সুবিধা পেতে কোথায় কী ডায়াল করতে হবে বা কার কাছে গিয়ে যে ধরনা দিতে হবে সেটা ভেবেই অনেকে ব্যাকুল হয়ে পড়েন। এমনি হাজারো ব্যাকুলতা-হতাশা দূর করে দিতে গ্রামীণফোন নিয়ে এলো MyGP App এই একটি মাত্র অ্যাপ আপনি GooglePlay অথবা Appstore থেকে ডাউনলোড করে মোবাইলে ইনস্টল করে নিলেন, তো পেয়ে যাবেন যাবতীয় সমস্যার ওয়ান-স্টপ সলুশন। হোক সেটা মাঝরাতে ব্যালান্স ফুরিয়ে গেলে সঙ্গে সঙ্গে অ্যাকাউন্ট রিচার্জ অথবা নতুন কোনো বন্ধুকে এফএনএফে সেট করে ফেলা কিংবা ঘরে বসেই যাবতীয় বিল পরিশোধ করা। আরো পারবেন পছন্দমতো ইন্টারনেট প্যাকেজ কিনে নিতে আর অসংখ্য হ্যান্ডসেট থেকে নিজের বা প্রিয়জনের জন্য সেরা ফোনটি বেছে নিতে। সঙ্গে প্রিয় হ্যান্ডসেটটির জন্য প্রয়োজনীয় নানা এক্সেসরিজের সম্ভার। এমনি নতুন নতুন সব ফিচারস নিয়ে অ্যাপটি সবসময় থাকবে আপডেটেড। আর MyGP App টি আপনার মোবাইলে ডাউনলোড করলেই পেয়ে যাবেন 50MB ফ্রি ইন্টারনেট। তাই Situation যা-ই হোক MyGP App-এ Solution হাতের মুঠোতেই।

Comments

The Daily Star  | English

Where should I invest my money?

Amid persistently higher inflation in Bangladesh for more than a year, the low- and middle-income groups are struggling to meet their daily expenses.

12h ago