রূপচর্চা

বিউটি ব্লগারদের মিলন মেলা

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সহজ করে দিচ্ছে আমাদের যোগাযোগের পন্থাকে। সাধারণ যোগাযোগ হোক বা ব্যবসায়িক, সহজেই সবার কাছে পৌঁছানো যায় এসবের সাহায্যে। ফেসবুক বা ইউটিউবের মাধ্যমে বিভিন্ন সুপ্ত প্রতিভা এখন উঠে জনসমক্ষে। পিছিয়ে নেই মেকআপ আর্টিস্টরাও। বিভিন্ন গ্রুপ, পেইজ, ব্লগ বা চ্যানেলে মাধ্যমে নিজেদের কাজ নিয়ে তারা পৌঁছে যাচ্ছেন সবার কাছে।
Beauty blogers
“হাই টি পার্টি”-তে অংশ নেওয়া বিউটি ব্লগাররা। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো সহজ করে দিচ্ছে আমাদের যোগাযোগের পন্থাকে। সাধারণ যোগাযোগ হোক বা ব্যবসায়িক, সহজেই সবার কাছে পৌঁছানো যায় এসবের সাহায্যে। ফেসবুক বা ইউটিউবের মাধ্যমে বিভিন্ন সুপ্ত প্রতিভা এখন উঠে আসছে নসমক্ষে। ্পিছিয়ে নেই মেকআপ আর্টিস্টরাও। বিভিন্ন গ্রুপ, পেইজ, ব্লগ বা চ্যানেলে মাধ্যমে নিজেদের কাজ নিয়ে তারা পৌঁছে যাচ্ছেন সবার কাছে।

ফেসবুকে তেমনি বহুল আলোচিত একটি গ্রুপ সাহিদা আহসান এর এলটিটিটি। গত ২৬ আগস্ট গ্রুপটি আয়োজন করেছিল “হাই টি পার্টি”। রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আফরোজা পারভীন এবং তানিয়া হক শর্মী। আরও উপস্থিত ছিলেন প্রধান আয়োজক সাহিদা আহসান, এফবিএসের প্রশাসনিক কর্মকর্তা সালেহা সারওয়ার এবং আফরোজা পারভিন। এলটিটিটি-সহ ফেসবুক, ইউটিউবের সকল বিউটি ব্লগার এবং মেকআপ আর্টিস্টদের একত্রিত করাই ছিল এই মিলন মেলার উদ্দেশ্য।

দেশের মেকআপ আর্টিস্ট এবং বিউটি ব্লগারদের নিয়ে “মেকআপ আর্টিস্ট অ্যান্ড বিউটি ব্লগারস” (এমএবিবিএবি) নামে একটি সংগঠন করা হয়েছে। ফেসবুক গ্রুপ “লেডিস দিস দ্যাট দ্যাট বাই শাহিদা আহসান”-এর ফাউন্ডার অ্যাডমিন শাহিদা আহসান এবং “ফেস বাই সালেহা”-র অ্যাডমিন সালেহার সারওয়ারে উদ্যোগে মেকআপ আর্টিস্ট ও ব্লগারদের বিভিন্ন সুবিধা-অসুবিধা নিয়ে কাজ করার লক্ষে এটি গঠন করা হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক শাহিদা আহসান এই হাই টি পার্টিতে দেশের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট ও ব্লগারদের উপস্থিতিতে এই সংগঠনের আনুষ্ঠানিক ঘোষণা দেন এবং নির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

Comments

The Daily Star  | English

Flash flood, waterlogging dampen Eid joy in Sylhet

In the last 24 hours till this morning, it rained 365mm in Sunamganj town, 285mm in Sylhet city, 252mm in Gowainghat's Jaflong, and 252mm in Laurer Garh in Tahirpur

22m ago