বিয়ন্সের ঘরে যমজ সন্তান

সংগীতশিল্পী দম্পতি বিয়ন্সে নোয়েলস এবং জে জেড এর ঘর আলো করে এলো যমজ সন্তান – একজন ছেলে, অপরজন মেয়ে।
Beyonce
কন্যা ব্লু আইভিকে কোলে নিয়ে জেড জে (বামে), পাশে বিয়ন্সে। ছবি: রয়টার্স

সংগীতশিল্পী দম্পতি বিয়ন্সে নোয়েলস এবং জে জেড এর ঘর আলো করে এলো যমজ সন্তান – একজন ছেলে, অপরজন মেয়ে।

খবরটি প্রথমে পিপল ম্যাগাজিন দিলেও, সংবাদমাধ্যম টিএমজেড জানায়, গত সোমবার লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে তাদের জন্ম হয়েছে।

বিয়ন্সে-জে জেড দম্পতির এমন খবর গত শনিবার থেকে বিশ্ব মিডিয়ায় প্রকাশিত হতে থাকলেও কোন বিশ্বস্ত সূত্রই তা নিশ্চিত করতে পারছিলো না।

অবশেষে, আজ বিয়ন্সের বাবা ম্যাথু নোয়েলসের বরাত দিয়ে ইন্ডিপেনডেন্ট পত্রিকা খবরটি নিশ্চিত করে। যমজ নাতনিদের শুভ জন্মদিনের বার্তা দিয়ে গত রাতে টুইট করেন তিনি।

তবে তাঁর এই টুইটে বিরক্তি প্রকাশ করেছেন কয়েকজন বিয়ন্সে ভক্ত। তাঁদের মন্তব্য – সন্তান জন্মের বিষয়টি বিয়ন্সে নিজেই ঘোষণা দিতে পারতেন।

এর আগে, বিয়ন্সের সন্তান জন্মের বিষয়টি নিশ্চিত করা নিয়ে বেশ বেগ পেতে হয়েছিল বিশ্ব মিডিয়াকে। সংবাদ সংস্থা রয়টার্স খবরটি যাচাই করতে বিয়ন্সের একজন প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

একটি অজ্ঞাত সূত্রের বরাত দিয়ে পিপল ম্যাগাজিন জানায়, “বে এবং জে তাঁদের সন্তান জন্মের বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত। তাঁরা তাঁদের ঘনিষ্ঠজনদের এ বিষয়ে অবহিত করছেন।”

ইউএস উইকলিও একাধিক অপরিচিত সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, এই সংগীতশিল্পী দম্পতি তাঁদের যমজ সন্তানকে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন।

অপরদিকে, একাধিক অপরিচিত সূত্রের বরাত দিয়ে ই! নিউজ বিয়ন্সের সন্তান জন্মের বিষয়টি জানিয়ে বলে, গত বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতাল এলাকায় জে জেড এবং তাঁর পাঁচ বছর বয়সী কন্যা ব্লু আইভিকে দেখা গিয়েছিল।

এছাড়াও, বিভিন্ন নামকরা সংবাদমাধ্যমে বিয়ন্সে-জে জেড দম্পতির যমজ সন্তানের খবরটি গুরুত্বের সঙ্গে ছাপা হলেও কেউই সন্তান জন্মের দিন-ক্ষণ বা সন্তান ছেলে না মেয়ে সে বিষয়ে নিশ্চিত করতে পারছিলো না।

Comments

The Daily Star  | English

Bangladeshi students terrified over attack on foreigners in Kyrgyzstan

Mobs attacked medical students, including Bangladeshis and Indians, in Kyrgyzstani capital Bishkek on Friday and now they are staying indoors fearing further attacks

3h ago