‘বিশ্বস্ত প্রেমিক চাই, সঙ্গী চাই’

ভালোবাসা দিবসে অনেক কিছুই পরিকল্পনা থাকে তারকাদের। তেমনি প্রেম ভালোবাসার কথা, পরিকল্পনা, কেমন প্রেমিক চান সবকিছু নিয়ে দ্য ডেইলি স্টার অনলাইনকে বললেন বাংলা সিনেমার স্মাট নায়িকা ববি।
ববি, ছবি: শাহরিয়ার কবির হিমেল

ভালোবাসা দিবসে অনেক কিছুই পরিকল্পনা থাকে তারকাদের। তেমনি প্রেম ভালোবাসার কথা, পরিকল্পনা, কেমন প্রেমিক চান সবকিছু নিয়ে দ্য ডেইলি স্টার অনলাইনকে বললেন বাংলা সিনেমার স্মাট নায়িকা ববি।

জাহিদ আকবর: আপনার ভালোবাসার মানুষের কথা বলুন।

ববি: আমি সিঙ্গেল মানুষ। আমার কোন ভালোবাসার মানুষ নেই।

জাহিদ আকবর: এটা কি বিশ্বাস করা যায়?

ববি: অবাক হলেও কিছু করার নেই। সত্যি এমন কাউকে আজও খুঁজে পাইনি যাঁকে বিশ্বাস করে ভালোবাসা দিবসের মতো এমন দিনে ‘আই লাভ ইউ’ বলা যায়। সবকিছু থেকে ছুটি নিয়ে তাঁর হাত ধরে ঘুরে বেড়ানো যায়।

জাহিদ আকবর: কেমন ছেলে পছন্দ আপনার?

ববি: শিক্ষিত, রুচিশীল ও স্মার্ট ছেলে পছন্দ। আর যেহেতু তাঁকে নিয়ে একটা জীবন কাটিয়ে দিতে হবে আমাকে তাই সে হবে আমার সবচেয়ে ভালো বন্ধু। আমার যা মন্দ সব শুধরে দেবে, আর যা কিছু ভালো সেগুলোকে উৎসাহিত করবে। এমন ছেলে খুঁজে পাওয়া কঠিন। আজকাল মানুষে মানুষে ভুল বুঝাবুঝি অনেক বেশি। সম্পর্কগুলো ভেঙে যাচ্ছে ঠুনকো কারণে। তাই বিশ্বস্ত প্রেমিক চাই, সঙ্গী চাই।’

জাহিদ আকবর: আপনার ক্রাশ কে?

ববি: অভিনেতা আলমগীর স্যারের প্রতি আমার বিশেষ দুর্বলতা আছে। তিনি সত্যিকারের নায়ক। তাঁর সবকিছুতেই হিরোইজম খুঁজে পাই। যখন থেকে চলচ্চিত্র বুঝি তখন থেকেই তিনি আমার নায়ক। এছাড়াও রয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান।

জাহিদ আকবর: প্রথম ভ্যালেন্টাইন গিফট কী পেয়েছিলেন?

ববি: তখন ফাইভ বা সিক্সে পড়ি। ভ্যালেন্টাইন ডে-তে একটি ছেলে কিছু ফুল আর কার্ড হাতে ধরিয়ে দিলো। আমি তো ভ্যাবাচেকা খেয়ে গেলাম। আজও মনে পড়ে সেই দিনটির কথা। ভয়ে আর লজ্জায় আমি বিষয়টি মাকে জানাইনি। ছেলেটিকেও কোনো উত্তরও দেয়া হয়নি।

জাহিদ আকবর: আপনাকে ভ্যালেন্টাইন দিবসের শুভেচ্ছা।

ববি: সবার জন্য ভ্যালেন্টাইন ডে’র শুভেচ্ছা রইলো।

Comments

The Daily Star  | English

India to send experts to Bangladesh to study Teesta project: Modi

India will soon send a team of technical experts to Bangladesh to study conservation and management water of Teesta river, Indian Prime Minister Narendra Modi said today

31m ago