কোথায় কোথায় ‘ডুব’ দেবেন তাঁরা

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত “ডুব” বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে আগামী ২৭ অক্টোবর। সে উপলক্ষে প্রচারণায় নেমেছে ছবিটির কলাকুশলীরা।
irrfan khan with director mostofa sarwar farooki
পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেতা ইরফান খান। ছবি: দ্য ডেইলি স্টার

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত “ডুব” বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে আগামী ২৭ অক্টোবর। সে উপলক্ষে প্রচারণায় নেমেছে ছবিটির কলাকুশলীরা।

প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, “ডুব” ছবির শিল্পী ও কলাকুশলীরা সেন্ট্রাল উইমেনস কলেজ অ্যান্ড ইউনিভার্সিটিতে যাবেন আগামী ১৮ অক্টোবর। সঙ্গে থাকবে ব্যান্ডদল চিরকুট।

এরপর, “ডুব”-দল ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি যাবেন ১৯ অক্টোবর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় যাবেন ২০ অক্টোবর, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) যাবেন ২১ অক্টোবর, ব্র্যাক ইউনিভার্সিটিতে ২২ অক্টোবর, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এ ২৩ অক্টোবর এবং আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) এ ২৫ অক্টোবর।

তাঁরা রাজধানীর নটরডেম কলেজে প্রচারণা করেছেন ১৫ অক্টোবর।

এছাড়াও, ২৫ অক্টোবর ঢাকায় আসবেন এই ছবির প্রধান অভিনয়শিল্পী ইরফান খান। তিনিও অংশ নেবেন প্রচারণায়। “ডুব” ছবির উদ্বোধনী প্রদর্শনী ও সংবাদ সম্মেলনেও থাকবেন তিনি।

এদিকে, গত ১২ অক্টোবর ইউটিউব চ্যানেলে “ডুব” ছবির “আহারে জীবন” গানটি অবমুক্ত করার এটি এখন পর্যন্ত পেয়েছে পাঁচ লাখের বেশি ভিউয়ার্স।

“ডুব” ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। সহ-প্রযোজক হিসেবে রয়েছেন ইরফান খান। ছবিটিতে অভিনয়ও করেছেন তিনি। এতে আরও অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র প্রমুখ।

Comments