‘ঢাকা অ্যাটাক আমার প্রেরণা’

গত ৬ অক্টোবর মুক্তি পেয়েছে আরেফিন শুভ অভিনীত “ঢাকা অ্যাটাক”। দীপংকর দীপন পরিচালিত এই ছবিতে আবিদ রহমান নামের পুলিশ অফিসারের চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হচ্ছে। “ঢাকা অ্যাটাক”-সহ সাম্প্রতিক কাজ ও ব্যস্ততা নিয়ে শুভ কথা বলেছেন স্টার অনলাইনের সঙ্গে:
arefin shuvo
অভিনেতা আরিফিন শুভ। ছবি: স্টার

গত ৬ অক্টোবর মুক্তি পেয়েছে আরেফিন শুভ অভিনীত “ঢাকা অ্যাটাক”। দীপংকর দীপন পরিচালিত এই ছবিতে আবিদ রহমান নামের পুলিশ অফিসারের চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হচ্ছে। “ঢাকা অ্যাটাক”-সহ সাম্প্রতিক কাজ ও ব্যস্ততা নিয়ে শুভ কথা বলেছেন স্টার অনলাইনের সঙ্গে:

 

স্টার অনলাইন: “ঢাকা অ্যাটাক” ছবির সাফল্য কীভাবে উদযাপন করছেন?

আরিফিন শুভ: উদযাপন করছি কী না জানি না। তবে ভালো লাগছে। সাফল্য বিষয়টি ভালো লাগার। তবে “ঢাকা অ্যাটাক”-এর সাফল্যকে আমি সামনে পথ চলার প্রেরণা হিসেবে নিয়েছি। ভালো ছবি নির্মিত হলে দর্শকরা হল-মুখি হন তা আবারও প্রমাণিত হলো। এখন আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। আমাকে আরও ভালো কাজ করার চেষ্টা করতে হবে।

স্টার অনলাইন: ছবিতে খল চরিত্রের অভিনয়শিল্পী তাসকিনকে নিয়েই বেশি কথা হচ্ছে। বিষয়টি কীভাবে দেখছেন?

আরিফিন শুভ: এই ছবির মূল নায়ক হচ্ছে ছবিটির গল্প। ছবিতে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সবাই নিজের চরিত্র ভালোভাবে চিত্রণ করার আপ্রাণ চেষ্টা করেছেন। তাসকিনও দারুণ অভিনয় করেছেন। তাঁর অভিনয়ে আমিও মুগ্ধ। ভালো কাজের প্রশংসা সবাই করবেন। সবার মধ্যে সেরাটা দেওয়ার প্রচেষ্টা ছিল।

স্টার অনলাইন: ছবিটির সফলতায় নতুন করে কিছু ভাবছেন কি?

আরিফিন শুভ: শুধু আমিই নয়, চলচ্চিত্র নিয়ে এখন সবাইকে ভাবতে হবে। আমি শুধু বলতে পারি একটি ভরসার জায়গা তৈরি করতে পেরেছি। তা না হলে পরিচালকরা এতগুলো ছবি আমাকে দিয়ে করাতেন না। শুধু এটুকু বলব, আমি ইন্ডাস্ট্রির সবার কাছে কৃতজ্ঞ।

স্টার অনলাইন: জাকির হোসেন রাজু পরিচালিত “ভালো থেকো” ছবিটির কোন খবর রয়েছে কি?

আরিফিন শুভ: একজন শিল্পী হিসেবে যতটুকু কাজ করার কথা সবটুকুই করেছি। আমার শুটিং-ডাবিং শেষ। তবে ছবিটিকে কবে মুক্তি দেওয়া হবে তা প্রযোজনা সংস্থা বলতে পারবে। শুধু এটুকু বলবো দারুণ একটি ছবি হয়েছে “ভালো থেকো”।

স্টার অনলাইন: ঋতুপর্ণার সঙ্গে জুটি হয়ে আলমগীর পরিচালিত “একটি সিনেমার গল্প” ছবিতে আপনার অভিনয় নিয়ে কিছু বলবেন কি?

আরিফিন শুভ: “একটি সিনেমার গল্প” নিয়েও আমি আশাবাদী। বর্তমানে দ্বিতীয় লটের শুটিং চলেছে। কয়েকদিন আগে একটি গানের শুটিং করলাম। চলচ্চিত্রে এমন কিছু গান থাকে যা সাধারণ দর্শকদের খুব আনন্দ দেয়, এমন একটি গান করেছি। সব মিলিয়ে আমি আশাবাদী ছবিটি নিয়ে।

স্টার অনলাইন: আপনাকে ধন্যবাদ।

আরিফিন শুভ: আপনাদের সবাইকে ধন্যবাদ।

Comments

The Daily Star  | English

Dhaka’s Toxic Air: High levels of cancer-causing elements found

The concentration of cancer-causing arsenic, lead and cadmium in Dhaka air is almost double the permissible limit set by the World Health Organization, a new study has found.

9h ago