বাংলাদেশে ফিমেল লিডের কাজ চলে না, কথাটা শুনতে চাই না: বাঁধন

নতুন বছরের প্রথমেই আজ মুক্তি পাচ্ছে আজমেরী হক বাঁধন অভিনীত ওয়েব সিরিজ ‘গুটি’। শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ৭ পর্বের এই সিরিজটি আজ রাত থেকে চরকিতে দেখা যাবে।
ওয়েব সিরিজ ‘গুটি’তে আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত

নতুন বছরের প্রথমেই আজ মুক্তি পাচ্ছে আজমেরী হক বাঁধন অভিনীত ওয়েব সিরিজ 'গুটি'। শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ৭ পর্বের এই সিরিজটি আজ রাত থেকে চরকিতে দেখা যাবে।

এই সিরিজে আরও অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ অনেকেই।

বাঁধন এই সিরিজে সুলতানা নামে একজন মাদক চোরাকারবারির চরিত্রে অভিনয় করেছেন। সুলতানা কয়েক বছর ধরে স্থানীয় মাদক চোরাকারবারি নেটওয়ার্কের সঙ্গে যুক্ত। এই সময়ের মধ্যে তিনি প্রচুর অর্থ ও সম্পদ করেছেন, কিন্তু বিনিময়ে হারাতে হয়েছে কাছের মানুষ, সম্পর্ক, বিশ্বাস ও আশা। এই কাজ থেকে পালানোর কোনো পথ নেই। তবে সুলতানা তার মেয়ের জন্য সুন্দর এক পৃথিবীর স্বপ্ন দেখে। টান টান উত্তেজনা নিয়ে চলতে থাকে পুরোটা সিরিজ।

আজমেরী হক বাঁধন বলেন, 'গুটির গল্পটা পরিচালক শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটিয়ে তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি।'

তিনি বলেন, 'বাংলাদেশে ফিমেল লিডের কাজ চলে না, এই কথাটা আসলে শুনতে চাই না। আমি বিশ্বাস করি, আগামী ১-২ বছরের মধ্যে এই ধারণার পরিবর্তন হবে। আমরা আমাদের কাজ দিয়েই এই চিন্তার পরিবর্তন করতে পারবো।'

Comments