সুপারস্টারের গল্প মানুষ উত্তেজনা নিয়ে দেখবে: অপূর্ব

ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইয়ে প্রথমবার দেখা যাবে জিয়াউল ফারুক অপূর্বকে। আগামী ১৭ ফেব্রুয়ারি হইচইয়ে মুক্তি পাচ্ছে অপূর্ব অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’।
ওয়েব সিরিজ, জিয়াউল ফারুক অপূর্ব, হইচই, ওটিটি,
জিয়াউল ফারুক অপূর্ব। ছবি: স্টার

ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইয়ে প্রথমবার দেখা যাবে জিয়াউল ফারুক অপূর্বকে। আগামী ১৭ ফেব্রুয়ারি হইচইয়ে মুক্তি পাচ্ছে অপূর্ব অভিনীত নতুন ওয়েব সিরিজ 'বুকের মধ্যে আগুন'।

অপূর্ব দ্য ডেইলি স্টারকে বলেন, 'এই সিরিজে অভিনয়ের পর থেকে আমিও অপেক্ষায় আছি দেখার জন্য। আমি আমার সর্বোচ্চ দিয়ে অভিনয় করেছি। একটি কাজের জন্য স্ক্রিপ্ট ও পরিচালকের কথা ফলো করলে ভালো কিছু করা সম্ভব। এর প্রতিটি পর্ব দর্শক উত্তেজনা নিয়ে দেখবে।'

ওয়েব সিরিজটির গল্পে দেখা যাবে, বাংলাদেশের একজন সুপারস্টার নায়ক। যিনি স্টাইলিশ আইকন। রঙিন দুনিয়ায় যখন তার জনপ্রিয়তা তুঙ্গে, তখন হঠাৎ তার মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। এতে সুপারস্টারের স্টারডম যেন এক নিমিষেই আকাশ থেকে মাটি পড়ে যায়! দেশে যার লাখ লাখ ভক্ত, এত তারকাখ্যাতির পরও কেন আত্মহত্যা করলেন? সত্যিই কি আত্মহত্যা নাকি অন্যকিছু? অজানা রহস্যে মোড়ানো এই কেসের জট খুলবেন এসপি গোলাম মামুন ওরফে অভিনেতা অপূর্ব!

তানিম রহমান অংশু পরিচালিত এই ওয়েব সিরিজে অপূর্বর সঙ্গে অভিনয় করছেন- তারিক আনাম খান, গাজী রাকায়েত, তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ, ইয়াশ রোহান, তমা মির্জা, শাহনাজ সুমিসহ অনেকে।

এর আগে, দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে কয়েকটি সিরিজে দেখা গেছে এই অভিনেতাকে।

Comments