১৩ বছর পর আরিফিন শুভ ও বিন্দু

মিজানুর রহমান পরিচালিত চরকি অরিজিনাল সিনেমা 'উনিশ২০' মুক্তি পাচ্ছে আগামীকাল ১৩ ফেব্রুয়ারি
আরিফিন শুভ, আফসান আরা বিন্দু, উনিশ২০, চরকি,
আরিফিন শুভ ও বিন্দু। ছবি: সংগৃহীত

আরিফিন শুভ ও আফসান আরা বিন্দু ১৩ বছর পর জুটি হয়ে পর্দায় ফিরছেন। আর প্রায় ৮ বছর পর পর্দায় ফিরছেন বিন্দু।

মিজানুর রহমান পরিচালিত চরকি অরিজিনাল সিনেমা 'উনিশ২০' মুক্তি পাচ্ছে আগামীকাল ১৩ ফেব্রুয়ারি। এতে আরিফিন শুভ ও বিন্দুকে একসঙ্গে দেখা যাবে। রোমান্স ঘরানার ৯০ মিনিটের এই সিনেমায় থাকছে ৩টি গান। এর মধ্যে অবন্তি সিঁথি ও সাকিবের গাওয়া 'পাখি পাখি মন' গানটি প্রকাশিত হয়েছে।

আরিফিন শুভ বলেন, 'উনিশ২০' নিয়ে প্রত্যাশা তো আছেই। আপাতত চাই মানুষ সিনেমাটা দেখুক। সুন্দর কিছু ভালোবাসার মুহূর্ত, মন ভালো, মন খারাপ, দর্শকের অনুভূতি সব জানার জন্য অপেক্ষায় আছি।

পরিচালক মিজানুর রহমান আরিয়ান বলেন, 'আমাদের দেশে সিনেমা নির্মাণ খুব সহজ কাজ নয়। অসংখ্য প্রতিকূলতার মধ্যে দিয়ে একটি সিনেমা বানাতে হয়। কিন্তু সেসব প্রতিকূলতা, কঠিন অভিজ্ঞতা সবই মধুর হয়, যখন সিনেমাটা দর্শকের ভালো লাগে। আমাদের জীবনে অসংখ্য ক্রাইসিস, আমরা অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে উনিশ২০ মন ভালো করা এবং হৃদয় ছুঁয়ে যাওয়া সিনেমা হয়ে উঠুক।'

এই সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তখাব দিনার ও তানিয়া আহমেদকে। আরও আছেন হাসান মাসুদ, ওয়াহিদা মল্লিক জলি, জাহিদুল হক অপু, ডিকন নূর, সাবিহা জামান, ইরফান মৃধা শিবলু, তপন মজুমদার, এলিনা শাম্মিসহ অনেকে।

Comments