ওটিটি

চাঁদরাতে আসছে ‘মারকিউলিস’

মারকিউলিস-এর চিত্রনাট্য লিখেছেন আবু শাহেদ ইমন ও সামিউল ভূঁইয়া। সংগীতের ছিলেন ইমন চৌধুরী।
ওয়েব সিরিজের পোস্টার

মারকিউলিস নামে একজন অদৃশ্য কেউ ধর্ষকদের খুন করতে থাকে। বিচারহীনতার সংস্কৃতি, অরাজকতা ও অবিশ্বাস দানা বাঁধে সমাজে। একের পর এক খুনে সবার মধ্যে অবিশ্বাস ছড়িয়ে পড়ে।

এই জট, রহস্য, গল্পের সব কিছুই জানা যাবে আবু শাহেদ ইমনের পরিচালনায় ৮ পর্বের সাসপেন্স-মিস্ট্রি জনরার ওয়েব সিরিজে। চাঁদরাতে চরকিতে মুক্তি পাবে 'মারকিউলিস'।

এই সিরিজে অভিনয় করেছেন সাবিলা নূর, জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, গিয়াস উদ্দিন সেলিম, ইরেশ যাকের, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারীসহ আরও অনেকে।

সাবিলা নূর বলেন, 'এই সিরিজে আমার চরিত্রের নাম জয়িতা। একটি মেয়ের জার্নির মাধ্যমে কিছু গল্প রিভিল হয়। একজন মেয়ে নতুন একটা ঘটনা নিয়ে কীভাবে তার জীবনকে কন্ট্রোল করবে সেটি এই সিরিজের মূল আলাপ।'

'আসলে আমরা যখন টিভি সিরিজে কাজ করি তখন এত বড় টিমের সঙ্গে কাজ করার সুযোগ হয় না। এই কাজের অভিজ্ঞতা আমার সঙ্গে সারাজীবন থাকবে,' বলেন তিনি।

পরিচালক আবু শাহেদ ইমন বলেন, 'এটি আমার প্রথম ওয়েব সিরিজ। অভিজ্ঞতা চমৎকার। অন্য সিরিজের তুলনায় এই গল্পের ধরন মৌলিক। এই সিরিজে অনেকে অভিনয় করেছেন। সবার মিশেলে বেশ বড় আয়োজনের কাজটা হয়েছে।'

'মূলত এটি একটি মেয়ের গল্প। তার প্রেমিক একজনের হাতে খুন হন। ড্রামা থ্রিলার জনরার গল্প হলেও সামাজিক অনেক ঘটনা রয়েছে,' বলেন তিনি।

মারকিউলিস-এর চিত্রনাট্য লিখেছেন আবু শাহেদ ইমন ও সামিউল ভূঁইয়া। সংগীতের ছিলেন ইমন চৌধুরী।

Comments

The Daily Star  | English

Why still feel hot despite heavy rain?

The country experienced heavy rainfall yesterday due to Cyclone Remal, but people from different parts of the country reported still feeling hot and discomfort

1h ago