পরী কী চায় সেটা বেশি গুরুত্বপূর্ণ: বিচ্ছেদের বিষয়ে শরীফুল রাজ

কিছুদিন আগে চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুকে নায়িকা সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা, নাজিফা তুষির কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা তর্ক-বির্তক।
পরীমনি, শরিফুল রাজ,
পরীমনি ও শরিফুল রাজ। সংগৃহীত ফাইল ছবি

কিছুদিন আগে চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুকে নায়িকা সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা, নাজিফা তুষির কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা তর্ক-বির্তক।

এসব ছবি, ভিডিও ক্লিপস মাত্র ১৮ মিনিট স্থায়ী হয়েছিল ফেসবুকে। এর পরপরই সেগুলো সরিয়ে নেওয়া হয়। রাজের ফেসবুক থেকে কীভাবে সেসব পোস্ট হয়েছিল সেটি এখনো রহস্য।

আজ রোববার সকাল থেকেই রাজ-পরীর বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।

এসব নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন শরীফুল রাজ। 

পরীমনি ও শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

আপনার ফেসবুক থেকে যে ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়েছিল। এ নিয়ে কোনো মন্তব্য?

শরীফুল রাজ: আসলে আমি বলতে পারব না কে বা কারা এইসব পোস্ট করেছিল। সেই ১৮ মিনিট আমার কাছে এখনো একটা রহস্য। তবে আমার জানার খুব ইচ্ছা সেই ১৮ মিনিট নিয়ে। কোথায় থেকে কারা পোস্ট করল এসব। যাদের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়েছে তাদের বিষয়ে আমি স্ট্যাটাস দিয়ে বিস্তারিত লিখেছি। এখন আর এসব বিষয়ে কথা বলতে চাচ্ছি না।

অনেকদিন ধরে আপনি একা থাকছেন বলে জানা গেছে। 

শরীফুল রাজ: অনেকদিন ধরে না বেশ কিছুদিন ধরে নিজের মতো থাকছি। নিজেকে সময় দিচ্ছি৷ এর মধ্যে 'দেয়ালের দেশ' নামের একটি সিনেমার ডাবিং শেষ করলাম। আমি কিছুদিন নিজের মতো থাকতে চেয়েছি। এখানে কোনো অন্যায় তো দেখতে পাচ্ছি না।

স্ত্রী, সন্তান রেখে বাইরে থাকার বিষয়ে তো অনেক সমালোচনা হচ্ছে…

শরীফুল রাজ: বাইরে আছি বলে ভুলে গেছি এমন তো নয়। ভালোবাসা ঠিকই আছে তাদের প্রতি। দূরে আছি বলে সম্পর্ক নাই এমন তো নয়। জীবনের সবকিছু কি যুক্তি মেনে চলে? আমার জীবনের সবকিছু কি যুক্তি মেনে চলছে?

শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

এই দূরত্ব, বাইরে থাকা এবং বাকি সবকিছু ভুলে কি আবার কাছাকাছি আসবেন নাকি অন্য পথ হাঁটবেন?

শরীফুল রাজ: এটা আসলে সময়ই বলে দেবে কী হবে। তবে আমার একটা দুঃখবোধ আছে। আমার ঘরের ঘটনা ফেসবুকের মাধ্যমে প্রথমে জানতে হয়। বাইরের মানুষজন আমার পরিবারের সবকিছু ঠিকঠাক করে দিতে চান। যেটা আমরা সমাধান করতে পারি সেইসব বিষয় কেন বাইরের মানুষ ঠিকঠাক করবে? এটা কোন ধরনের কথা? সে আমার স্ত্রী, আমার বাচ্চার মা, তার প্রতি আমার সম্মান আছে থাকবে। তবে, এই বিষয়গুলো নিয়ে আমি খুবই ক্লান্ত, হতাশ। এসব বিষয়ে আমার চেয়ে পরীর মন্তব্য জানা জরুরি। আসলে সে কী করতে চাচ্ছে—সেটা বেশি গুরুত্বপূর্ণ এখন। এসব নিয়ে কথা বলতে চাচ্ছিনা আর। এইসব কিছু থেকে বের হতে চাই। কাজ নিয়ে থাকতে চাই, কাজের কথা বলতে চাই।

নতুন কোনো কাজে কী ফিরতে দেখা যাবে আপনাকে?

শরীফুল রাজ: এমন মানসিক অশান্তি নিয়ে কী কাজে ফেরা সম্ভব কারো পক্ষে? নাকি কেউ কাজ করেছে? তবে আমাকে শুটিংয়ে ফিরতে হবে। নতুন বেশ কয়েকটা কাজ করার পরিকল্পনা আছে৷ দেখি কী করা যায়। একজন অভিনেতার সবসময়ই নতুন নতুন কাজের সঙ্গে থাকার ইচ্ছা থাকে। আমারও সেই ইচ্ছা ক্ষুধা আছে।

Comments