ফারিণের স্বামী রেজওয়ান সম্পর্কে যা জানা গেল

অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিয়ের খবর প্রকাশের একদিন পর জানা গেল তার স্বামীর পরিচয়।
স্বামী রেজওয়ানের সঙ্গে ফারিণের বিয়ের ছবি (বামে) ও ইনস্টাগ্রামে ২০১৫ সালে রেজওয়ানের সঙ্গে ফারিণ (ডানে)। ছবি: সংগৃহীত

অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিয়ের খবর প্রকাশের একদিন পর জানা গেল তার স্বামীর পরিচয়।

তার নাম শেখ রেজওয়ান রাফিদ আহমেদ। ঢাকার একটি বেসকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সে স্নাতক করেছেন। বর্তমানে যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে ডেটা সায়েন্সে স্নাতকোত্তর করছেন।

আজ মঙ্গলবার বিকেলে তাসনিয়া ফারিণ ২০১৫ সালে ইনস্টাগ্রামে দেওয়া একটি ছবি প্রকাশ করেছেন। ওই ছবিতে শেখ রেজওয়ানের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করেছিলেন তিনি। 

ফেসবুকে স্বামী রেজওয়ানের ছবিসহ একটি পোস্ট করেছেন ফারিণ। ছবি: সংগৃহীত

বিয়ের পর সেই ছবিই পুনরায় প্রকাশ করলেন। সঙ্গে ২০২৩ সালের আরেকটি ছবি যুক্ত করে পোস্ট করেছেন। 

গতকাল সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে তাসনিয়া ফারিণ লিখেছেন, 'সাড়ে ৮ বছরের প্রেম, বন্ধুত্ব ও একত্রে পথচলা; অবশেষে ১১ আগস্ট ২০২৩ এ সেটা আনুষ্ঠানিক হলো।

তিনি আরও লিখেছেন, আমার কাজের সঙ্গে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সবসময় আমাকে অনুপ্রাণিত করেছো এবং আমাকে সমর্থন জুগিয়েছো। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনো অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন আগলে রাখব।

তাসনিয়া ফারিণ অভিনীত উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে 'লেডিজ অ্যান্ড জেন্টলমেন', 'কারাগার'। চলতি বছরের ফেব্রুয়ারিতে কলকাতার  সিনেমা 'আরও এক পৃথিবী' দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু  হয়েছে তার। ২০১৭ সালে 'আমরা আবার ফিরবো' নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় ফারিণের। 

Comments