ওটিটিতে আসছে ‘সুড়ঙ্গ’, ‘প্রিয়তমা’

আজ ২২ আগস্ট থেকে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি। আগামী ২৪ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’।
‘প্রিয়তমা’ ও 'সুড়ঙ্গ' সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

এ বছর ঈদুল আজহায় সিনেমা হলে মুক্তি পাওয়া দুই ব্যবসাসফল সিনেমা দর্শকরা এবার দেখতে পাবেন ওটিটি প্ল্যাটফর্মে।

শাকিব খান অভিনীত 'প্রিয়তমা' ও আফরান নিশোর 'সুড়ঙ্গ' প্রেক্ষাগৃহে মুক্তির ২ মাস পর এখন ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে। আজ ২২ আগস্ট থেকে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে হিমেল আশরাফ পরিচালিত 'প্রিয়তমা' সিনেমাটি। আগামী ২৪ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে রায়হান রাফী পরিচালিত 'সুড়ঙ্গ'।

ঈদে ১০০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া 'প্রিয়তমা' সিনেমাটির টিজার, গান ও শাকিব খানের লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এখনো দেশের ৩৬ টি প্রেক্ষাগৃহে 'প্রিয়তমা' চলছে। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন, শহীদ উন নবীসহ আরও অনেকে।

ওটিটিতে মুক্তির বিষয়ে সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ বলেন, 'হলে অনেক চাহিদা থাকার পরেও দ্রুত ওটিটিতে দেওয়ার পেছনের অন্যতম কারণ আমরা চাই বাংলাদেশের সর্বোচ্চ সংখ্যক মানুষ 'প্রিয়তমা' দেখুক। দেশের অনেক জেলা উপজেলায় সিনেমা হল নেই কিন্তু সেখানের মানুষের মাঝে 'প্রিয়তমা' দেখার তুমুল আগ্রহ আছে। তাদের কথা বিবেচনা করেই 'প্রিয়তমা' টিম এই সিদ্ধান্ত নিয়েছে। সবাইকে প্রিয়তমা দেখার আমন্ত্রণ।'

অন্যদিকে, ওটিটিতে 'সুড়ঙ্গ' সিনেমার নতুন ভার্সন আসছে বলে ইতোমধ্যেই ঘোষণা এসেছে। এক্সটেন্ডেট ডিরেকটরস কাট মুক্তি পাবে ওটিটিতে, যা সিনেমা হলের দর্শকের জন্য নতুন উপহার আর ওটিটির দর্শকের জন্য বাড়তি পাওয়া। আগামী ২৪ আগস্ট রাত ৮টা থেকে সিনেমাটি দেখা যাবে।

চরকি ও আলফা আই স্টুডিওজ লি:-এর যৌথ প্রযোজনায় রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর।  সিনেমাটিতে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তমা মির্জা। আরও আছেন মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারীসহ অনেকেই। 

আফরান নিশো বলেন, 'আমরা সবাই খুব ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে সিনেমাটা করেছি। সেটার প্রতিফলন দর্শক প্রেক্ষাগৃহে দেখেছেন। সেইসাথে দর্শক সিনেমা ও আমাদের কাজ ভালোবেসে আমাদেরকে উচ্ছ্বসিত করেছে। এবার সুড়ঙ্গ মুক্তি পাবে চরকিতে। যারা নানান কারণে হয়তো হলে গিয়ে সিনেমাটি দেখতে পারেন নাই তারা দেখে ফেলুন।'

Comments

The Daily Star  | English

Situation still tense at Shanir Akhra

Protesters, cops hold positions after hours of clashes; one feared dead; six wounded by shotgun pellets; Hanif Flyover toll plaza, police box set on fire

6h ago