শোয়েব মালিকের তৃতীয় বিয়ে, কে এই সানা জাভেদ

২০২০ সালের অক্টোবরে গায়ক উমাইর জাসওয়ালকে বিয়ে করেন সানা জাভেদ। করাচিতে নিজ বাসায় পারিবারিকভাবে বিয়ে করেন তারা।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবি প্রকাশ করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

আজ শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন শোয়েব-সানা দম্পতি। বিয়ের সাজে সানার সঙ্গে দাঁড়িয়ে তোলা ছবিটি পোস্ট করে পবিত্র কোরআন শরিফের আয়াত উদ্ধৃত করেছেন পাকিস্তানি অলরাউন্ডার, 'আলহামদুলিল্লাহ, নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।'

পাকিস্তানি সংবাদমাধ্যম বলছে, পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ ২০১২ সালে 'শেহর-ই-জাত' দিয়ে টেলিভিশন পর্দায় অভিনয়জীবন শুরু করেন এবং পরে বেশ কয়েকটি সিরিয়ালে তাকে দেখা যায়। রোমান্টিক ড্রামা 'খানি'-তে নাম চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন সানা।

২০২০ সালের অক্টোবরে গায়ক উমাইর জাসওয়ালকে বিয়ে করেন সানা জাভেদ। করাচিতে নিজ বাসায় পারিবারিকভাবে বিয়ে করেন তারা। তাদের বিয়ে সেসময় ব্যাপক আলোচিত হয়। দ্রুতই পাকিস্তানের সবচেয়ে প্রিয় সেলিব্রিটি দম্পতি হয়ে ওঠেন সানা-উমাইর।

আজ শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন শোয়েব-সানা দম্পতি।

তবে এর কিছুদিনের মধ্যেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একে অপরের ছবি সরিয়ে ফেলার পর এ গুঞ্জন জোরালো হয়। অবশ্য আনুষ্ঠানিকভাবে তারা কেউই বিচ্ছেদের বিষয়টি সামনে আনেননি।

এদিকে, গত কয়েকদিন ধরেই শোয়েব মালিক ও সানা জাভেদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। গত বছর পাকিস্তানি অভিনেত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি একটি ছবি শেয়ার করেন শোয়েব মালিক।

উল্লেখ্য, শোয়েব মালিকের প্রথম স্ত্রীর নাম আয়েশা সিদ্দিকী। তিনি মাহা সিদ্দিকী নামেও পরিচিত। তিনি পেশায় শিক্ষক ও হায়দ্রাবাদের বাসিন্দা। অভিযোগ ছিল, প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স না নিয়েই সানিয়াকে বিয়ে করতে চলেছেন শোয়েব। এ নিয়ে শোয়েবের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগও করেন আয়েশা।

পরে জানা যায়, তারা ২০০২ সালে বিয়ে করেছিলেন। প্রমাণ হিসাবে তাদের বিয়ের ভিডিও ক্লিপও শেয়ার করেন আয়েশা।

২০১০ সালে এপ্রিলে সানিয়ার সঙ্গে বিয়ের কয়েকদিন আগে প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকের সাথে ডিভোর্স হয় শোয়েবের। ২০১৮ সালে শোয়েব মালিক ও সানিয়া মির্জার প্রথম সন্তান ইজহানের জন্ম হয়।

Comments

The Daily Star  | English

At least 7 killed as microbus plunges into Barguna canal

At least seven people were killed after a microbus carrying a bridal party plunged into a canal after a bridge collapsed in Hadia Bazar area of Barguna's Amtali upazila this afternoon

Now