ফেব্রুয়ারিতে দুই ভিন্ন লুকে বড় পর্দায় অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত দুই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ফেব্রুয়ারি মাসে।
ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত দুই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ফেব্রুয়ারি মাসে। একটি হলো 'ট্র্যাপ', অন্যটির নাম 'ছায়াবৃক্ষ'।

এর মধ্যে সায়েন্স ফিকশন ঘরানার 'ট্র্যাপ' সিনেমাটির পরিচালক দ্বীন ইসলাম এবং সরকারি অনুদানের 'ছায়াবৃক্ষ' পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, 'আগামী ফেব্রুয়ারি মাসে পরপর দুই সপ্তাহে দুটি সিনেমা মুক্তি একজন অভিনয়শিল্পীর কাছে অনেক বড় প্রাপ্তি। ভিন্ন ধরনের দুটি গল্প নিয়ে বছরের শুরুতে দর্শকের সামনে আসতে পেরে ভালো লাগছে।'

'আশা করছি, দুটো সিনেমাই সবার ভালো লাগবে। 'ট্র্যাপ' সায়েন্স ফিকশন ঘরানার গল্পের সিনেমা। গল্পটিতে দারুণ মেসেজও রয়েছে। এ সময়ে হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। গল্পে এটিই উঠে আসবে। আর 'ছায়াবৃক্ষ' সিনেমাটি চা-শ্রমিকদের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে। গল্পনির্ভর এই সিনেমায় আমাকে ভিন্ন লুকে দেখা যাবে। চরিত্রের মতো করে নিজেকে তৈরি করতে হয়েছে। চরিত্রটিকে ধারণ করার জন্য আমার ওজন কমাতে হয়েছিল,' বলেন তিনি।

'ট্র্যাপ' সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে আছেন জয় চৌধুরী। আরও আছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার।

'ছায়াবৃক্ষ' সিনেমায় অপুর বিপরীতে আছেন নিরব। আরও অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, সুস্মি রহমান, ইকবাল আহমেদসহ অনেকে।

Comments