পরিচালকের আগের রেকর্ড ছাড়াল ‘অসময়’

১০০টিরও বেশি দেশে ছাড়িয়েছে সাড়ে ৩ কোটিরও বেশি মিনিট ভিউ। আর এটা হয়েছে মাত্র ৮ দিনে। গতবছর একই পরিচালকের নির্মিত ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ এর রেকর্ড ছাড়িয়ে গেছে ‘অসময়’।

কাজল আরেফিন অমি নির্মিত প্রথম ওয়েবফিল্ম 'অসময়' গত ১৮ জানুয়ারি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্ম বঙ্গ-তে। মুক্তির পর বিশ্বজুড়ে ৩ লাখেরও বেশি দর্শক এটি কিনে দেখেছেন।

১০০টিরও বেশি দেশে ছাড়িয়েছে সাড়ে ৩ কোটিরও বেশি মিনিট ভিউ। আর এটা হয়েছে মাত্র ৮ দিনে। গতবছর একই পরিচালকের নির্মিত ওয়েব সিরিজ 'হোটেল রিল্যাক্স' এর রেকর্ড ছাড়িয়ে গেছে 'অসময়'।

পরিচালক কাজল আরেফিন অমি বলেন, 'অসময়' নিয়ে আমাদের সবারই অনেক আশা ছিল। রিলিজের পরপরই দারুণ সাড়া পেয়েছি। কিন্তু ভাবিনি যে এটা 'হোটেল রিল্যাক্স'কেও ছাড়িয়ে যাবে। দর্শকরা খুব ভালোবেসে এটা দেখছেন, রিভিউ দিচ্ছেন; যা আমার জন্য আনন্দের। দর্শকরা এমন সাপোর্ট দিচ্ছেন বলেই আগামীতে আরও ভালো করার উৎসাহ পাচ্ছি।'

এদিকে দর্শকদের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে 'অসময়' নিয়ে বলছেন, কনটেন্টটির বিশেষত্ব হচ্ছে, সাধারণ গল্পে অসাধারণ নির্মাণ। এর সঙ্গে মধ্যবিত্ত পরিবার, প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চালচলন, পুলিশ সাংবাদিক কেমিস্ট্রি, আইনজীবী, এজেন্সির মালিকের লাইফস্টাইল মিলিয়ে গল্প যেমন রসদ যোগ করেছে, তেমনি ড্রামা আছে পরিপূর্ণ।

'অসময়' ওয়েবফিল্মে মূল চরিত্র উর্বির ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয় দিয়ে দর্শকদের মন ছুঁয়েছেন তিনি। উর্বির বাবা-মায়ের চরিত্রে তারিক আনাম খান ও মুনিরা মিঠুর দুর্দান্ত অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

সাংবাদিক ও পুলিশ কর্মকর্তা চরিত্রে শরাফ আহমেদ জীবন ও ইরেশ জাকের জুটির মজার রসায়ন। আইনজীবীর ভূমিকায় নজর কেড়েছেন রুনা খান। পাশাপাশি এই ওয়েব ফিল্মে আছেন ইন্তেখাব দিনার, আবদুল্লাহ রানা, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, সুমন পাটোয়ারী, জিয়াউল হক পলাশসহ অনেকে।

Comments

The Daily Star  | English
Corruption in Bangladesh civil service

The nine lives of a corrupt public servant

Let's delve into the hypothetical lifelines in a public servant’s career that help them indulge in corruption.

7h ago