ভিন্ন লুকে বুবলির সঙ্গে রাজ

তরুণ নির্মাতা মিশুক মনি পরিচালিত সিনেমাটির টিজারে রাজ ও বুবলির রহস্যজনক গতিবিধি দেখা গেছে। সেখানে ভিন্ন লুকে দেখা গেছে দুজনকে।
ছবি: সংগৃহীত

মুক্তির প্রতীক্ষায় আছে শরিফুল রাজ ও বুবলি অভিনীত সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা দেয়ালের দেশ। সিনেমাটির প্রায় ১ মিনিটের একটি টিজার আজ শনিবার বিকালে প্রকাশিত হয়েছে। প্রকাশের পর প্রশংসিত হচ্ছে সিনেমা সংশ্লিষ্ট মানুষদের কাছে।

তরুণ নির্মাতা মিশুক মনি পরিচালিত সিনেমার টিজারে রাজ ও বুবলির রহস্যজনক গতিবিধি দেখা গেছে। সেখানে ভিন্ন লুকে দেখা গেছে দুজনকে।

'দেয়ালের দেশ' সিনেমার পোস্টারের মতো সিনেমার টিজারটিও দর্শককে মুগ্ধ করছে। অনেকেই কমেন্ট বক্সে সেই কথা জানিয়েছেন। আসছে ঈদুল ফিতরেই প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

ছবি: সংগৃহীত

সিনেমা প্রসঙ্গে শবনম বুবলি বলেন, 'দেয়ালের দেশ সিনেমার গল্প পড়েই আমার খুব ভালো লেগেছিল। আমরা বলি ভিন্ন রকম গল্প, ভিন্ন ধরনের চরিত্র। এই  সিনেমাটি সেখান থেকে আলাদা। এমন গল্পের সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নেওয়া আমার জন্য কঠিন ছিল। তখনও আমি পুরো বাণিজ্যিক সিনেমার নায়িকা। অনুদানের সিনেমা নিয়ে যেসব কথা বলা হয়, সিনেমা মুক্তির পর সেটা ভেঙে যাবে এই সিনেমার মাধ্যমে।'

এই সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি হয়েছেন শরিফুল রাজ-শবনম বুবলি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সমাপ্তি মাসুক, স্বাগতা।

Comments