বিনোদন

জো জোনাসের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সোফি টার্নার

গত সেপ্টেম্বরে প্রথমবারের মত জো ও সোফির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে।
জো জোনাস ও সোফি টার্নার।

অবশেষে মার্কিন সংগীতশিল্পী জো জোনাসের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ব্রিটিশ অভিনেত্রী সোফি টার্নার। বিচ্ছেদের সময়টুকুকে নিজের জীবনের 'সবচেয়ে বাজে সময়' বলে মনে করেন তিনি।

সম্প্রতি ব্রিটিশ ভোগকে দেওয়া সাক্ষাৎকারে জো জোনাসের সঙ্গে বিচ্ছেদ ও সে সময় নিজের মানসিক অবস্থা নিয়ে কথা বলেছেন 'গেম অব থ্রোনস' খ্যাত সোফি টার্নার। এ সময় সংগীতশিল্পী টেইলর সুইফটের প্রশংসা করেন তিনি।

গত সেপ্টেম্বরে প্রথমবারের মত জো ও সোফির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। এর পরপরই খবর আসে এ ব্যাপারে কিছুই জানতেন না সোফি, অন্য সবার মতো গণমাধ্যম থেকেই নিজের বিচ্ছেদের খবর জেনেছেন তিনি। যদিও জো জোনাসের টিমের দাবি, সোফিকে এ ব্যাপারে জানানো হয়েছিল। তারপর সন্তানদের যুক্তরাজ্যে নিয়ে যাওয়ার ব্যাপারে আইনি জটিলতা, সোফিকে টেইলর সুইফটের সাহায্য করা ইত্যাদি তাদের বিচ্ছেদকে নিয়ে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। 

ব্রিটিশ ভোগকে সোফি বলেন, 'আমার মনে আছে আমি সেটে ছিলাম। চুক্তি অনুযায়ী আমার আরও দু সপ্তাহ সেটে থাকার কথা, তাই আমি সেট ছাড়তে পারছিলাম না। আমার সন্তানেরা যুক্তরাষ্ট্রে ছিল, আমি 'জোয়ান' এর কাজ শেষ না করে তাদের কাছে যেতে পারছিলাম না।' এ সময় একের পর এক ট্যাবলয়েড সন্তানদের পাশে না থাকার জন্য সোফির কড়া সমালোচনা করছিল। তখন প্রচণ্ড অনুতাপ ও অপরাধবোধ নিয়ে দিন কাটিয়েছেন বলে জানান 'সানসা স্টার্ক' খ্যাত অভিনেত্রী।

এ সময় মানসিকভাবে ভেঙে পড়েন সোফি।

বিচ্ছেদের সময় সোফির পাশে দাঁড়িয়েছিলেন ঘনিষ্ঠ বন্ধু ও পপ তারকা টেইলর সুইফট। নিউ ইয়র্কে আইনি লড়াইয়ের সময় নিজের ট্রিবেকার অ্যাপার্টমেন্টে সোফি ও তার সন্তানদের থাকতে দিয়েছিলেন টেইলর। টেইলরের বন্ধুদের সঙ্গে বেশ কয়েকবার বিভিন্ন রেস্টুরেন্টেও দেখা গিয়েছিল তাদের। কঠিন সময়ে তার পাশে থাকার জন্য টেইলরকে 'হিরো' বলে মনে করেন তিনি। বুধবার ব্রিটিশ ভোগকে তিনি বলেন, 'আমি ওর প্রতি অনেক কৃতজ্ঞ, কারণ ও আমাকে এবং আমার সন্তানদের থাকার জন্য একটি নিরাপদ জায়গা দিয়েছে।' টেইলরের উদারতারও প্রশংসা করেন সোফি।

জো জোনাস ও সোফি টার্নারের বিচ্ছেদ:

২০২৩ সালের সেপ্টেম্বরে জো ও সোফি একটি যৌথ বিবৃতি প্রকাশ করে নিজেদের বিচ্ছেদের কথা ভক্তদের জানান। বিবৃতিতে বলা হয় পারস্পরিক সিদ্ধান্তের ভিত্তিতে চার বছরের বিবাহিত জীবনের ইতি টানছেন তারা। তবে সোফি যখন 'ডিএনসিই' খ্যাত গায়কের বিরুদ্ধে সন্তানদের বেআইনিভাবে নিউইয়র্কে আটকে রাখার অভিযোগ আনেন, তখন ঘটনার মোড় ঘুরে যায়। তবে পরবর্তীতে এ ব্যাপারে ঐকমত্যে পৌঁছেছেন প্রাক্তন এই জুটি। তাদের উইলা (৪ বছর) ও ডেলফিন (২২ মাস) নামে দুই কন্যা সন্তান আছে।

Comments

The Daily Star  | English

2 MRT lines may miss deadline

The metro rail authorities are likely to miss the 2030 deadline for completing two of the six planned metro lines in Dhaka as they have not yet started carrying out feasibility studies for the two lines.

8h ago