আজ ঢাকায় অঞ্জন দত্তের কনসার্ট, সঙ্গে কাকতাল ও সানি

শনিবার সন্ধ্যায় ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২.০’ কনসার্ট হতে যাচ্ছে ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনায়। এদিন অঞ্জন ছাড়াও কনসার্টে গাইবে ব্যান্ড ‘কাকতাল’ এবং আহমেদ হাসান সানি।
অঞ্জন দত্ত। ছবি: সংগৃহীত

গতকাল ভারতের প্রেক্ষাগৃহ ও ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে অঞ্জন দত্ত পরিচালিত ও অভিনীত সিনেমা 'চালচিত্র এখন'। সিনেমা মুক্তির একদিন পরেই বাংলাদেশে গান গাইতে এসেছেন খ্যাতিমান অভিনেতা, পরিচালক ও গায়ক।

'বেলা বোস', 'রঞ্জনা', 'ম্যারি অ্যান' কিংবা 'বৃষ্টি দেখেছি' গানের মতো অসংখ্য শ্রোতানন্দিত গান উপহার দিয়েছেন অঞ্জন দত্ত। দুই বাংলার শ্রোতাদের হৃদয়ের খুব কাছে থাকেন তিনি।

আজ শনিবার সন্ধ্যায় 'অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২.০' কনসার্ট হতে যাচ্ছে ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনায়। এদিন অঞ্জন ছাড়াও কনসার্টে গাইবে ব্যান্ড 'কাকতাল' এবং আহমেদ হাসান সানি।

অঞ্জনকে নিয়ে এ কনসার্টটির আয়োজন করেছে যৌথভাবে অ্যাসেন, জির্কুনিয়ামি এবং আর্কলাইট ইভেন্টস। এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানগুলো জানিয়েছে, কনসার্টের প্রস্তুতি শেষ হয়েছে।

এদিকে অঞ্জন দত্ত পরিচালিত ও অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা 'চালচিত্র এখন' সিনেমাটি কিংবদন্তি নির্মাতা মৃণাল সেনকে নিয়ে নির্মিত হয়েছে। সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অঞ্জন দত্ত।

Comments