জাহ্নবীকে শ্রীদেবীর সঙ্গে তুলনা করবেন না: বনি কাপুর

বনি কাপুর সম্প্রতি তাদের আসন্ন সিনেমা ‘মিলি'’র ট্রেলার লঞ্চের সময় মেয়ে জাহ্নবী কাপুরকে নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন। তিনি জাহ্নবীকে তার প্রয়াত স্ত্রী এবং অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে তুলনার বিষয়ে কথা বলেন বলে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে।
জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

বনি কাপুর সম্প্রতি তাদের আসন্ন সিনেমা 'মিলি''র ট্রেলার লঞ্চের সময় মেয়ে জাহ্নবী কাপুরকে নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন। তিনি জাহ্নবীকে তার প্রয়াত স্ত্রী এবং অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে তুলনার বিষয়ে কথা বলেন বলে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে।

জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

বনি কাপুর বলেন, 'প্রত্যেকের নিজের চরিত্র বুঝতে এবং এর অংশ হতে আলাদা বৈশিষ্ট্য আছে। শ্রীদেবীর মধ্যে এই বৈশিষ্ট্য আছে। জাহ্নবীর আলাদা বৈশিষ্ট্য আছে এবং সে চরিত্রের সঙ্গে মিশে যেতে পারে। এ কারণেই আপনার এখন পর্যন্ত তার চলচ্চিত্রগুলো দেখেছেন তাতে তার অগ্রগতি খেয়াল করেছেন।'

তিনি আরও বলেন, 'দক্ষিণের প্রায় ১৫০-২০০টি সিনেমাতে অভিনয়ের উত্তর ভারতের দর্শকরা শ্রীদেবীকে দেখেছিলেন। তিনি চরিত্রগুলো বোঝার জন্য একটি পর্যায়ে পৌঁছেছিলেন। সেখানে আমার মেয়ে মাত্র তার যাত্রা শুরু করেছে, তাকে তার মায়ের কোনো কাজের সঙ্গে তুলনা করবেন না। শ্রীদেবীর যাত্রা ছিল দীর্ঘ, তিনি শিশু তারকা হিসেবে শুরু করেছিলেন। কিন্তু, উত্তর ভারতীয়রা দক্ষিণের দুই শতাধিকের বেশি সিনেমা করার পরে তাকে দেখেছিল।'

জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

২০১৯ সালে মুক্তি পাওয়া মালায়ালাম ছবি 'হেলেন'-এর অফিশিয়াল হিন্দি রিমেক 'মিলি'। ছবিতে সানি কৌশল এবং মনোজ মূল চরিত্রে অভিনয় করেছেন। এটি ২০২২ সালের ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Comments